কাদেরের সুস্থতা কামনা জামায়াতের

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১১ পিএম, ০৪ মার্চ ২০১৯

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের দ্রুত সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান।

দলটির প্রচার বিভাগের দায়িত্বে থাকা এস আলমের পাঠানো ওই বিবৃতিতে বলা হয়, ‘বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের অসুস্থতায় আমরা উদ্বেগ প্রকাশ করছি।’

শফিকুর রহমান বিবৃতিতে বলেন, ‘ওবায়দুল কাদের বাংলাদেশের রাজনীতির ক্ষেত্রে একজন গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব। আমরা তার দ্রুত সুস্থতা কামনা করছি এবং আশা করছি তিনি আবার সুস্থ হয়ে দেশের রাজনৈতিক অঙ্গনে ফিরে এসে ইতিবাচক ভূমিকা পালন করবেন।’

প্রসঙ্গত, রোববার (৩ মার্চ) সকালে শ্বাসকষ্ট নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) আইসিইউতে ভর্তির পর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ম্যাসিভ হার্ট অ্যাটাক হয়। আইসিইউতে চিকিৎসা দিয়ে অবস্থা কিছুটা স্থিতিশীল হলে তার এনজিওগ্রাম করে হৃদপিণ্ডের রক্তনালীতে তিনটি ব্লক ধরা পড়ে।

এ সময় রক্তনালীতে রিং (স্ট্যান্টিং) বসানো হয়। এরপর উচ্চমাত্রার ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপের কারণে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। তার চিকিৎসার জন্য সিঙ্গাপুর থেকে গতকালই বিশেষজ্ঞ চিকিৎসকরা আসেন। আজ ভারত থেকে আসেন উপমহাদেশের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠী। দেবী শেঠীর পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ওবায়দুল কাদেরকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরের নিয়ে যাওয়া হয়।

কেএইচ/এনডিএস/জেআইএম

টাইমলাইন  

আপনার মতামত লিখুন :