কাদেরের প্রতি সহানুভূতি প্রকাশে খোলা হয়েছে বই

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৬ পিএম, ০৩ মার্চ ২০১৯

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের প্রতি সহানুভূতি প্রকাশের জন্য বই খোলা হয়েছে।

বিএসএমএমইউয়ের ‘ডি’ ব্লকের দ্বিতীয় তলায় নেতা-কর্মীদের সহানুভূতি প্রকাশের জন্য একটি টেবিলের ওপর রাখা হয়েছে দু’টি খাতা। ওবায়দুল কাদের যে কক্ষে চিকিৎসাধীন আছেন তার প্রবেশ পথের সামনেই এই টেবিলটি রয়েছে।

বুকে ব্যথা নিয়ে রোববার সকাল সাড়ে ৭টার দিকে বিএসএমএমইউতে ভর্তি হন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। তার অসুস্থতার সংবাদ পেয়ে হাসপাতালে ভিড় করেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

তবে ওবায়দুল কাদেরকে দেখতে এসে হাসপাতালে নেতাকর্মীদের ভিড় না করার পরামর্শ দেন বিএসএমএমইউয়ের ভিসি কনক কান্তি বড়ুয়া।

এরপর দুপুর ১২টার দিকে আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবাহান গোলাপ জানান ওবায়দুল কাদেরর প্রতি সহানুভূতি প্রকাশের জন্য বই খোলা হয়েছে।

বিএসএমএমইউয়ের ‘ডি’ ব্লকের দ্বিতীয় তলায় গিয়ে দেখা যায়, সহানুভূতি প্রকাশের জন্য যে বই খোলা হয়েছে, তাতে নেতা-কর্মীরা তাদের নাম, মোবাইল নম্বর, পদবি লিখে স্বাক্ষর দিচ্ছেন।

দুপুর ১টার দিকে সহানুভূতি প্রকাশের বইয়ে আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলিকে লিখতে দেখা যায়।

তিনি জাগো নিউজকে বলেন, ‘ভেতরে ঢুকে এ ধরনের রোগীকে দেখতে যাওয়া কারও উচিত নয়। এতে রোগীর সমস্যা হতে পারে।’

এদিকে আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের অসুস্থতার খবর পেয়ে ‘ডি’ ব্লকের সামনে অনেক নেতা-কর্মী ভিড় করেন। হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে এক আনসার সদস্যকে মাইকে হাসপাতালের গেটে ভিড় না করতে অনুরোধ করতে দেখা গেছে।

এমএএস/এনএফ/পিআর

টাইমলাইন