বিএসএমএমইউতে চিকিৎসা কার্যক্রম স্বাভাবিক

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১২:৫৯ পিএম, ০৪ মার্চ ২০১৯

জনসাধারণের প্রবেশে কড়াকড়ি আরোপ করা হলেও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের সব ধরনের চিকিৎসা কার্যক্রম স্বাভাবিক রয়েছে।

সোমবার হাসপাতালের বিভিন্ন বিভাগ ঘুরে দেখা গেছে, রোগীরা প্রতিদিনের মতোই আজও টিকিট কাউন্টারে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে টিকিট নিচ্ছেন। আবার দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ব্যাংকে টাকাও জমা দিচ্ছেন। ডাক্তার যেখানে দেখছেন সেখানেও দীর্ঘলাইন।

টিকিট কাউন্টারের দায়িত্বে থাকা একজন কর্মী জানান, প্রতিদিনের মতো আজও সকাল থেকে টিকিট দেয়া হচ্ছে। কোনো সমস্যা হচ্ছে না।

এদিকে হাসপাতালে নিরাপত্তা জোরদার করা হয়েছে। রোগী ও সাধারণ মানুষ ভেতরে প্রবেশ করতে পারলেও কোনো গাড়ি প্রবেশ করতে দেয়া হচ্ছে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে এ হাসপাতালে ভর্তি করার কারণে এ কড়াকড়ি চলছে। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

রোববার (৩ মার্চ) ভোর ৬টায় নিজ বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে সকাল সাড়ে ৭টায় ওবায়দুল কাদেরকে বিএসএমএমইউতে নেয়া হয়। তাকে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটের (সিসিইউ) আইসিইউতে রাখা হয়েছে।

এফএইচএস/জেডএ/এমকেএইচ

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।