ওবায়দুল কাদেরের জন্য দোয়া চাইলেন তারকারা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৬ পিএম, ০৪ মার্চ ২০১৯

হৃদরোগে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে সোমবার বিকেলে এয়ার অ্যাম্বুলেন্স সিঙ্গাপুরের উদ্দেশে রওনা হয়েছে। রোগ মুক্তির জন্য দোয়া চেয়েছেন ওবায়দুল কাদেরের আপনজনরা। দোয়া চেয়েছেন তারকারাও।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন নিরাপদ সড়ক চাই (নিসচা) আন্দোলনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

গতকাল রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, দেশের সড়ককে নিরাপদ করতে ওবায়দুল কাদেরকে খুব প্রয়োজন। সড়কে শৃঙ্খলা ফেরানো ও সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণে আনতে গত কয়েক বছর তার সঙ্গে কাজ করে অন্তত এ উপলব্ধি আমার হয়েছে। এ কারণে তার আকস্মিক অসুস্থতায় আমি সমবেদনা প্রকাশ করছি। একই সঙ্গে ওবায়দুল কাদেরের আশু রোগমুক্তি কামনায় দেশবাসীকে দোয়া করার অনুরোধ করছি।

নিসচার পাঠানো এক বিজ্ঞপ্তিতে তিনি আরও বলেন, ‘ওবায়দুল কাদের বাংলাদেশে নিরাপদ সড়কের একজন বড় শুভাকাঙ্খী। তিনি সরকারের একজন দক্ষ ও কার্যকর ব্যক্তি। দেশের রাজনীতির অন্যতম পুরোধা ব্যক্তিত্ব।’

চিত্রনায়ক রিয়াজ বলেন, ‘মহান আল্লাহর দরবারে আমাদের সম্মিলিত প্রার্থনা - প্রিয় নেতা কাদের ভাইয়ের দ্রুত সুস্থতা।’

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান ওবায়দুল কাদেরের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘দ্রুত সুস্থ হয়ে উঠুন প্রিয় কাদের ভাই’।

জ্যোতিকা জ্যোতি বলেন, ‘ওবায়দুল কাদের দেশের একজন মন্ত্রী, পবিত্র সংসদের একজন সদস্য।দেশের একটি বড় রাজনৈতিক দলের অন্যতম বড় দায়িত্বপ্রাপ্ত পদে নিয়োজিত। তাঁর জীবনের প্রতিটি দিনই সে দেশের জন্যই ব্যায় করছে। আওয়ামী লীগের সম্মানিত সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী শ্রদ্ধাভাজন ওবায়দুল কাদের ভাইয়ের দ্রুত সুস্থতা কামনা করি।’

প্রসঙ্গত, রোববার ভোরে ফজরের নামাজের পর হঠাৎ শ্বাস-প্রশ্বাসে সমস্যা দেখা দিলে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়।

এদিকে আজ সোমবার বিকেলে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হচ্ছে তাকে। বিএসএমএমইউ থেকে বিকেল সোয়া তিনটার দিকে তাকে বহনকারী গাড়িটি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশে রওনা দেয়।

এমএবি/এলএ/এমএস

টাইমলাইন  

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :