কিছুদিনের মধ্যেই কাজে ফিরবেন কাদের, আশা ইনুর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৮ পিএম, ০৩ মার্চ ২০১৯
ফাইল ছবি

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সব ঝুঁকি কেটে গেছে। অল্প কিছুদিনের মধ্যেই তিনি কাজে যোগ দেবেন।

রোববার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন ওবায়দুল কাদেরকে দেখতে এসে এমন মন্তব্য করেন জাসদ সভাপতি সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

তিনি বলেন, আমি চিকিৎসকদের সঙ্গে কথা বলেছি। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে। ওবায়দুল কাদের সাহেব জাতীয় নেতা এবং বীর মুক্তিযোদ্ধা। আমরা রাজনৈতিক সহযোদ্ধা। তিনি হঠাৎ হৃদরোগ আক্রান্ত হয়েছেন। ওবায়দুল কাদের সাহেব এখানে ভর্তি আছেন এবং চিকিৎসকরা তার সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন।

‘বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের চিকিৎসক ও সেবক-সেবিকাদের ওপর আপনারা ভরসা রাখতে পারেন। তার যে সমস্যা হয়েছিল বেশিরভাগ দূর হয়ে গেছে। বাকিটা দূর করার ক্ষমতা চিকিৎসকরা রাখেন’ বলেন জাসদ সভাপতি।

তিনি বলেন, এখন উনি কোনো ঝুঁকির মধ্যে নাই। অল্প কিছুদিনের মধ্যে উনি কাজে ফিরবেন। আমি আবার বলব দেশবাসীকে আমাদের চিকিৎসকদের ওপর ভরসা রাখেন। এসব অসুখ-বিসুখে কাবু হওয়ার লোক ওবায়দুল কাদের সাহেব নন।

এমএএস/জেএইচ/এমএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।