লক্ষ্মীপুরে ডাকাত সন্দেহে যুবককে গণপিটুনি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ১০:৪৯ এএম, ২৬ জুলাই ২০১৯

লক্ষ্মীপুরে ডাকাত সন্দেহে সুজন নামে এক যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। শুক্রবার (২৬ জুলাই) ভোরে সদর উপজেলার দত্তপাড়া এলাকার মাখন বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

আহত ওই যুবককে পুলিশি পাহারায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। গণপিটুনির শিকার সুজন সদরের মান্দারী ইউনিয়নের পশ্চিম জামিরতলী এলাকার আবদুল হাফিজের ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, ভোরে ৭ জনের ডাকাত দল দত্তপাড়া এলাকার হিন্দু বাড়িতে ডাকাতির চেষ্টা করে। এ সময় স্থানীয় এলাকাবাসী তাদের ধাওয়া করে। অন্যরা পালিয়ে গেলেও সুজনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেয়।

তবে হাসপাতালে চিকিৎসাধীন সুজন জানান, দত্তপাড়া এলাকার নিকু রাতে তাকে খবর দিয়ে নিয়ে যায়। এ সময় নোয়াখালীর মাইজদী এলাকার আরও ৫ জন তাদের সঙ্গে ছিল।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, সুজনকে ডাকাত সন্দেহে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। সে ডাকাত না চোর তা এখনও জানা যায়নি।

কাজল কায়েস/এফএ/এমএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।