সিরাজগঞ্জে ছেলেধরা গুজবে গণপিটুনির শিকার যুবক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৪:০৫ পিএম, ২৩ জুলাই ২০১৯

সিরাজগঞ্জে ছেলেধরা গুজবে গণপিটুনির শিকার হয়েছেন আলম শেখ (৩৫) নামে এক যুবক। মঙ্গলবার বেলা ১১টার দিকে সদর উপজেলার পাইকপাড়া দারুল কোরআন কওমি মাদরাসায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী আলম পৌর এলাকার গয়লা বটতলা এলাকায় আব্দুর রহিমের ছেলে।

এদিকে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই মাদরাসার অধ্যক্ষ হাফিজুর রহমানসহ চারজনকে আটক করেছে পুলিশ। আটক অন্যরা হলেন পাইকপাড়া গ্রামের বাসিন্দা মো. আয়নাল, মোকলেছুর রহমান ও আব্দুল আওয়াল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে ওই যুবক মাদরাসার জানালা দিয়ে ঢোকার চেষ্টা করছিলেন। এ সময় শিক্ষার্থীরা তাকে দেখে ভয়ে চিৎকার করেন। তাদের চিৎকারে গ্রামবাসী ও সব ছাত্ররা ওই যুবককে আটক করে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ আহত অবস্থায় আলমকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সেখানে তার চিকিৎসা চলছে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু দাউদ জানান, ছেলে ধরা সন্দেহে গণপিটুনিতে আহত আলম আসলে একজন ছিঁচকে চোর ও মাদকাসক্ত। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য ওই মাদরাসার অধ্যক্ষ হাফিজুর রহমানসহ চারজনকে আটক করা হয়েছে।

ইউসুফ দেওয়ান রাজু/এমবিআর/জেআইএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।