বাড্ডায় নারীকে পিটিয়ে হত্যা : পাঁচজন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২১ পিএম, ২৫ জুলাই ২০১৯

রাজধানীর বাড্ডায় ছেলেধরা সন্দেহে তাসলিমা বেগম রেনুকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার পাঁচজনকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা বাড্ডা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্তরা হলেন- বিল্লাল হোসেন (২৮), আসাদুল ইসলাম (২২), মুরাদ (২২), সোহেল রানা (৩০) ও রাজু আহমেদ (২৩)। বুধবার (২৪ জুলাই) রাতে ভিডিও ফুটেজ দেখে বাড্ডা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

তারা ছাড়াও এর আগে বাড্ডা ও উত্তর বাড্ডা এলাকা থেকে আটজনকে গ্রেফতার করে ডিএমপির বাড্ডা থানা পুলিশ। এদের মধ্যে শাহীন (৩১), বাচ্চু মিয়া (২৮), বাপ্পী (২১), আবুল কালাম আজাদ (৫০), কামাল হোসেন (৪০) ও ইব্রাহীম হোসেন হৃদয় রিমান্ডে রয়েছেন। জাফর নামে একজন দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

উত্তর বাড্ডায় গত শনিবার (২০ জুলাই) সকালে ছেলেধরা সন্দেহে তাসলিমা বেগম রেনুকে পিটিয়ে আহত করে বিক্ষুব্ধ জনতা। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ওইদিন বাড্ডা থানায় ৪০০-৫০০ জন অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে হত্যা মামলা করেন তাসলিমার ভাগিনা নাসির উদ্দিন।

জেএ/এনডিএস/পিআর

টাইমলাইন