ঢাকায় ফের গণপিটুনি দিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৪ পিএম, ২৫ জুলাই ২০১৯
প্রতীকী ছবি

বাড্ডার পর এবার রাজধানীর পশ্চিম হাজীপাড়া এলাকায় একটি গার্মেন্টে চোর সন্দেহে দেলোয়ার নামে একজনকে গণপিটুনি দিয়ে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে হাতিরঝিল থানার পশ্চিম হাজীপাড়ায় ইজি গার্মেন্টে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ বেলা সাড়ে ১১টায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসে। দুপুরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) অনাথ মিত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওই ব্যক্তি গার্মেন্টের জিনিস চুরি করছিল- এমন অভিযোগে গার্মেন্টের ভেতরেই তাকে গণপিটুনি দেয়া হয়। পাশাপাশি ওই গার্মেন্টের সিকিউরিটি গার্ড মইনকেও (২৮) গণপিটুনি দেয়া হয়। মইনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় আনা হয়েছে। দেলোয়ারের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ২০ জুলাই রাজধানীর উত্তর বাড্ডায় মেয়েকে ভর্তি করানোর তথ্য জানতে স্থানীয় একটি স্কুলে আসেন তসলিমা বেগম রেনু (৪০) নামে এক নারী। এ সময় তাকে ছেলেধরা সন্দেহে প্রধান শিক্ষকের রুম থেকে টেনে বের করে গণপিটুনি দিয়ে হত্যা করা হয়।

এআর/এমএসএইচ/এমকেএইচ

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।