ঈশ্বরদীতে ছেলেধরা সন্দেহে মানসিক ভারসাম্যহীন নারীকে গণপিটুনি

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক ঈশ্বরদী (পাবনা)
প্রকাশিত: ০৯:২৫ এএম, ২৩ জুলাই ২০১৯

পাবনার ঈশ্বরদীতে ছেলেধরা সন্দেহে মিনারা নামে এক মানসিক ভারসাম্যহীন নারীকে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। গতকাল সোমবার (২২ জুলাই) রাত ৮টার দিকে উপজেলার ছলিমপুর ইউনিয়নের মানিকনগর পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আটক ওই নারীর বাড়ি পাবনা সদর থানার ঘোষপুর গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মানিকনগর পূর্বপাড়া গ্রামের জনৈক আল্লেক ব্যাপারীর বাড়ির একটি ঘরে ঢুকে পড়েন ওই নারী। এ সময় ঘরে তার দেড় বছরের নাতি রাহি ঘুমিয়ে ছিল। তা দেখেই ছেলেধরা বলে চিৎকার করতে থাকেন পরিবারের সদস্যরা। আশপাশের লোকজন এসে মিনারাকে মারধর করে। খবর পেয়ে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। পরে মিনারার কাছে থাকা পলিথিনের ব্যাগ থেকে ওষুধ ও একটি টিনের চাকু জব্দ করে পুলিশ।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, আটক নারী ছেলেধরা কি-না তা তদন্ত করে দেখা হচ্ছে। সারাদেশে এখন ছেলেধরা আতঙ্ক বিরাজ করছে। এ বিষয়ে জনসচেতনতা সৃষ্টির চেষ্টা চলছে। এলাকায় কাউকে সন্দেহ হলে আইন নিজের হাতে তুলে না নিয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে খবর দিতে বলা হয়েছে।

আলাউদ্দিন আহমেদ/আরএআর/এমকেএইচ

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।