ছেলেধরা সন্দেহ হলে ৯৯৯ এ কল দিন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০২:৫৮ পিএম, ২৫ জুলাই ২০১৯

পদ্মা বহুমুখী সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে এমন সংবাদকে সম্পূর্ণরূপে গুজব বলে জানিয়েছেন শরীয়তপুরের পুলিশ সুপার (এসপি) আব্দুল মোমেন।

তিনি বলেন, এমন গুজবকে কেন্দ্র করে সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে ছেলে ধরা সন্দেহে গণপিটুনিতে বেশ কয়েকজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

আব্দুল মোমেন সবাইকে গুজবে কান না দেয়ার অনুরোধ জানিয়ে বলেন, আপনারা কেউ গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করবেন না। ছেলে ধরা সন্দেহে কাউকে গণপিটুনি দিয়ে আইন নিজের হাতে তুলে নেবেন না। গুজব ছড়িয়ে দেশে অস্থিতিশীলতা তৈরি করা রাষ্ট্রবিরোধী কাজ। আর গণপিটুনি দিয়ে হত্যা গুরুতর ফৌজদারী অপরাধ। আসুন সকলে সচেতন হই। ছেলে ধরা সন্দেহ হলে নিকটস্থ থানার পুলিশের হাতে তুলে দিন, অথবা ‘৯৯৯’ নম্বরে কল দিতে পারেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) আল মামুন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর হায়দার শাওন, ডিআইওয়ান আজহারুল ইসলাম, পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসলাম উদ্দিনসহ জেলার ইলেট্রনিক, প্রিন্ট ও অনলাইন পোর্টালের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মো. ছগির হোসেন/এমএমজেড/এমকেএইচ

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।