নারায়ণগঞ্জে ফের ছেলেধরা সন্দেহে তিন যুবককে গণপিটুনি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৯:৩৪ এএম, ২৩ জুলাই ২০১৯
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জে আবারও ছেলেধরা সন্দেহে গণপিটুনির ঘটনা ঘটেছে। এবার ছেলেধরা সন্দেহে এলাকাবাসীর গণপিটুনির পর তিন যুবককে আটক করেছে পুলিশ। সোমবার রাত সোয়া ৮টার দিকে শহরের বাবুরাইল এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি ছোড়া ও লাঠি উদ্ধার করা হয়েছে। এর আগে তাদেরকে ছেলেধরা সন্দেহে গণপিটুনি দেয় এলাকাবাসী।

আটকরা হলেন- বাবুরাইলের মোস্তফার ছেলে আলামিন (১৬), দেওভোগ ব্যাপারীপাড়ার মোস্তফার ছেলে আবু হানিদ (১৫) ও একই এলাকার নাঈমের ছেলে আলিফ (১১)।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল জানান, এলাকাবাসী ছেলেধরা সন্দেহে তিন যুবককে ধরে গণপিটুনি দিচ্ছে এমন সংবাদে তাদের উদ্ধারের পর আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে।

এর আগে শনিবার সিদ্ধিরগঞ্জে গণপিটুনিতে সিরাজ নামে এক বাকপ্রতিবন্ধী মারা যান। এছাড়া শারমিন নামে আরও একজনকে গণপিটুনি দেয়া হয়। ফতুল্লা ও আড়াইহাজারেও গণপিটুনির ঘটনা ঘটেছে।

শাহাদাত হোসেন/আরএআর/এমকেএইচ

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।