নাইট কোচও বন্ধ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩২ পিএম, ০৪ আগস্ট ২০১৮

স্কুল-কলেজ শিক্ষার্থীদের টানা আন্দোলনের কারণে পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় আজ শনিবার রাত থেকে নাইট কোচও বন্ধের সিদ্ধান্ত নিয়েছেন মালিকরা।

বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব ও এনা পরিবহনের মালিক খন্দকার এনায়েত উল্লাহ জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘সমিতি থেকে কোনো সিদ্ধান্ত দেয়া হয়নি। তবে মালিকরা আলাদা আলাদাভাবে এ সিদ্ধান্ত নিয়েছে। তারা বলেছে, রাতের বেলাও বাস ছাড়বে না।’ আজ পরিস্থিতির আরও অবনতি হয়েছে। তাই শ্রমিক ও মালিকদের মিলিত সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে আজ থেকে নাইট কোচ বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এর আগে নিরাপত্তার অজুহাত দেখিয়ে শুক্রবার থেকেই দেশের বিভিন্ন রুটে দূরপাল্লার বাস বন্ধ করে দেন পরিবহন শ্রমিকরা। তবে অনেক জেলা থেকে শুক্রবার রাতে নাইট কোচ ছাড়া হচ্ছিল।

এর মধ্যে নতুন সিদ্ধান্তের ফলে শনিবার রাত থেকে দূরপাল্লার আর কোনো গাড়ি চলবে না। অঘোষিত ‘পরিবহন ধর্মঘট’- এ বিভিন্ন জায়গায় মানুষকে চরম দুর্ভোগে পড়তে হচ্ছে।

জেইউ/জেএইচ/আরআইপি

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।