গাড়িতে ওঠার আগে লাইসেন্স চেক করে উঠি : শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০২ পিএম, ০৫ আগস্ট ২০১৮

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, নতুন প্রজন্ম আমাদের চোখ খুলে দিয়েছে। ছাত্রদের দাবিগুলো যৌক্তিক। আমি গাড়িতে ওঠার আগে লাইসেন্স রয়েছে কিনা তা সবসময় চেক করে উঠি।

রোববার সচিবালয়ে শিক্ষা বিষয়ক সাংবাদিকদের সংগঠন ‘ইরাব’ নেতাকর্মীদের সাথে বৈঠককালে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, ছাত্র-ছাত্রীদের আন্দোলন সবার কাছে গ্রহণযোগ্যতা পেয়েছে। কিন্তু হঠাৎ করে তাদের আন্দোলন চরম পর্যায়ে পৌঁছেছে। অন্যকেউ তাদের ব্যবহার করছে। এমন পরিস্থিতিতে ছাত্ররা বিরূপ কোনো পরিস্থিতির সম্মুখীন হলে তারা দাবির জায়গা থেকে সরে যাবে।

তিনি আরও বলেন, সরকার ছাত্রদের সব দাবি মেনে নিয়েছে। কিছু বাস্তবায়নও করেছে। বাকি কিছু দাবি বাস্তবায়ন করতে সময় লাগবে। শিক্ষার্থীর কাছে আহ্বান জানাই, তারা যেন নিয়মিত ক্লাসে ফিরে যায়।

এদিকে বাসচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় উদ্ভূত পরিস্থিতিতে ঢাকা মহানগরের স্কুল ও কলেজগুলোর প্রধানদের সঙ্গে বৈঠকে বসছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। আজ (রোববার) বিকেলে কলেজগুলোর অধ্যক্ষ ও উপাধ্যক্ষদের সঙ্গে বৈঠক করবেন শিক্ষামন্ত্রী।

এমএইচএম/আরএস/জেআইএম

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]