সমাবেশে আগতদের পানি দিচ্ছে র‌্যাব

এন কে বি নয়ন এন কে বি নয়ন কাঁঠালবাড়িয়া থেকে
প্রকাশিত: ১০:৩৯ এএম, ২৫ জুন ২০২২

পদ্মা সেতু উদ্বোধন। আনন্দে ভাসছে দক্ষিণাঞ্চলবাসী। ফরিদপুরের ভাঙ্গা থেকে কাঁঠালবাড়ীয়া পর্যন্ত পথে পথে দলে দলে হাজার হাজার মানুষ। শিবচরের বাংলাবাজার ইলিয়াস আহমেদ চৌধুরী ঘাটে প্রধানমন্ত্রীর জনসভায় অংশ নিতে দলে দলে মানুষের পদযাত্রা। সমাবেশে আসা এসব সাধারণ মানুষের মাঝে পানি বিতরণ করছে র‌্যাব। বিআইডব্লিউটিএর অফিসের সামনে থেকে লঞ্চে আসা সাধারণ মানুষের মাঝে এই পানির বোতল বিতরণ করছে র‌্যাব-৮ এর বরিশালের টিম।

র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাব -৮ বরিশালের অধিনায়ক ডিআইজি মো. জামিল হাসানের নেতৃত্বে শনিবার সকাল থেকেই অসংখ্য মানুষকে পানির বোতল বিতরণ করছেন র‌্যাব সদস্যরা।

বরিশাল থেকে সমাবেশে আসা সাধারণ মানুষেরা বলেন, লঞ্চ থেকে নেমে সমাবেশের পথে যাওয়ার সময় দেখলাম র‌্যাবের সদস্যরা পানি বিতরণ করছে। গরমের মধ্যে হঠাৎ পানির বোতল পেয়ে আমরা অভিভূত।

jagonews24

র‌্যাবের সদস্যরা জানান, দক্ষিণাঞ্চলের বিভিন্ন জেলা থেকে আসা লোকজনের তৃষ্ণা নিবারণের জন্য আমরা সকাল থেকেই র‌্যাবের পক্ষ থেকে পানির বোতল দিচ্ছি। কয়েক হাজার বোতল ইতোমধ্যে দেওয়া হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ বলেন, আমাদের সদস্যরা সারাদিনই পানি বিতরণ করবেন। বিপুল পরিমাণ পানির বোতল রয়েছে। সমাবেশে আসা মানুষের মাঝে এগুলো বিতরণ করা হচ্ছে।

এফএ/এএসএম

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]