‘বঙ্গবন্ধু দিয়েছেন দেশ, তুমি দিলে পদ্মা সেতু’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:০২ এএম, ২৫ জুন ২০২২

‘তুমি অবিচল, দৃঢ় প্রতিজ্ঞ, তুমি ধূমকেতু, বঙ্গবন্ধু দিয়েছেন দেশ, তুমি দিলে পদ্মা সেতু’। দেশের মানুষকে স্বপ্নের পদ্মা সেতু উপহার দেওয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিবাদন জানিয়ে এমনই থিম সং নির্মিত হয়েছে। গানটি পরিবেশিত হয়েছে এই সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে।

শনিবার (২৫ জুন) সকাল ১০টার পর অনুষ্ঠানের শুরুতে বাংলাদেশ শিল্পকলা একাডেমি নির্মিত এবং বাংলাদেশ সেতু বিভাগের সেতু কর্তৃপক্ষের পদ্মা বহুমুখী সেতু প্রকল্প নিবেদিত পদ্মা সেতুর এই থিম সং পরিবেশিত হয়।

পদ্মা সেতু এলাকায় ধারণকৃত ভিডিওচিত্রের এই গানে কণ্ঠ দেন নন্দিত সব সংগীত তারকা। এদের মধ্যে রয়েছেন- সাবিনা ইয়াসমিন, রফিকুল আলম, রেজওয়ানা চৌধুরী বন্যা, কুমার বিশ্বজিৎ, মমতাজ, বাপ্পা মজুমদার, কনা , ইমরান, কিশোর দাস ও নিশীতা বড়ুয়া।

এর আগে পদ্মা সেতু উদ্বোধন করতে হেলিকপ্টারে পদ্মার মাওয়া প্রান্তে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সফরসঙ্গীরা। মাওয়া প্রান্তের আনুষ্ঠানিতা শেষে প্রধানমন্ত্রী টোলপ্লাজার উদ্দেশ্যে যাত্রা করবেন প্রধানমন্ত্রী। সেখানে টোল দিয়ে মাওয়া প্রান্তে উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচন করে মোনাজাতে অংশ নেবেন।

এইচএ/কেএসআর/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।