নৌকা-ট্রলারে করে জনসভায় আসছে মানুষ

রাসেল মাহমুদ
রাসেল মাহমুদ রাসেল মাহমুদ , নিজস্ব প্রতিবেদক বাংলাবাজার ঘাট থেকে
প্রকাশিত: ০৯:৩৪ এএম, ২৫ জুন ২০২২
নৌকা-ট্রলারে করে জনসভাস্থলে আসছে মানুষ

কিছুক্ষণের মধ্যেই উদ্বোধন হবে স্বপ্নের পদ্মা সেতু। দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের স্বপ্নের এই সেতু উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত জনসভায় যোগ দিতে নৌকা ও ট্রলারে করেও আসছে মানুষ। নারী-পুরুষ, বয়স নির্বিশেষে মানুষ ঘাটগুলোতে এসে নামছে।

শনিবার (২৫ জুন) সকাল থেকেই মাদারীপুরের বাংলাবাজার ঘাটে নৌকা ও ট্রলারে করে সভাস্থলে আসতে শুরু করেছেন তারা।

তারা বলছেন, দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের স্বপ্নের সেতু উদ্বোধনের দিনে প্রধানমন্ত্রীকে একনজর দেখতে সমাবেশস্থলে এসেছেন তারা।

মাদারীপুরের শিবচর এলাকার বাংলাবাজার ঘাটে জাজিরা বিলাসপুর থেকে ট্রলারে করে আসা মো. তাবিন জাগো নিউজকে বলেন, আমাদের জন্য আজকে একটি স্মরণীয় দিন। পদ্মা সেতু উদ্বোধন হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন শেষে জনসভায় আসবেন। প্রধানমন্ত্রীকে কাছ থেকে দেখতে পাবো এই আশায় সমাবেশে আসছি।

jagonews24

৬০ বছর বয়সী মোহাম্মদ জামিল জাগো নিউজকে বলেন, শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করবে। উদ্বোধনের পর জনসভায় ভাষণ দেবেন। সেটা শুনতে জনসভায় আসছি। জীবনের শেষ বয়সে এসে পদ্মা সেতু দেখে ভালো লাগছে।

নৌকায় করে আসা সাইফুল ইসলাম বলেন, নেত্রীকে দেখতে আজকে সমাবেশে আসলাম। পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। এখন থেকে আর লঞ্চের জন্য অপেক্ষা করতে হবে না আমাদের।

জাজিরা থেকে আসা নাজমা বেগম বলেন, ট্রলারে করে চলে আসলাম। এত বড় সেতু উদ্বোধন হবে আজ। জনসমুদ্রে পরিণত হয়েছে জায়গাটা।

সমাবেশস্থলে সকাল ছয়টা থেকেই আসতে শুরু করেন সাধারণ মানুষ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুপুর ১২টায় সভাস্থলে উপস্থিত হবেন।

আরএসএম/এমএইচআর/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।