বাসে পদ্মা সেতু পার হলেন মন্ত্রী-কূটনীতিক-রাজনীতিবিদরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৭ পিএম, ২৫ জুন ২০২২
বাসে চড়ে পদ্মা সেতু পার হন মন্ত্রী-প্রতিমন্ত্রীরা/ছবি: সংগৃহীত

মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তে সুধী সমাবেশ শেষে গ্রিন লাইন ও এনা পরিবহনের ১৩টি বাসে স্বপ্নের পদ্মা সেতু পাড়ি দেন সরকারের মন্ত্রী, প্রতিমন্ত্রী, উপমন্ত্রী, উপদেষ্টা, সংসদ সদস্যরা। তাদের সঙ্গে ছিলেন কূটনীতিক ও রাজনৈতিক নেতারা। ১৩টি বাসের মধ্যে ১০টি ছিল গ্রিন লাইনের ডাবল ডেকার। বাকি তিনটি ছিল এনা পরিবহনের এসি বাস।

শনিবার (২৫ জুন) দুপুরে পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ করেন।

পোস্টে তিনি লেখেন, ‘টোল দিয়ে পদ্মা সেতু পার হচ্ছি।’ পোস্টের সঙ্গে যুক্ত করা ছবিতে দুই হাজার টাকার টোল পরিশোধের একটি রশিদও শেয়ার করেন তিনি।

পদ্মা সেতু দিয়ে যাতায়াতের জন্য ১৩টি বাসের মধ্যে মন্ত্রীদের জন্য দুটি বাস, প্রতিমন্ত্রী, উপমন্ত্রী ও উপদেষ্টা ও সংসদ সদস্যদের জন্য তিনটি বাস দেওয়া হয়। এছাড়া কূটনীতিকদের জন্য তিনটি, সচিবদের জন্য দুটি এবং রাজনৈতিক নেতাদের জন্য তিনটি বাসের ব্যবস্থা করা হয়।

এর আগে সুধী সমাবেশের অনুষ্ঠানে জানানো হয়, সেতু বিভাগের উদ্যোগে মন্ত্রিপরিষদের সদস্য, উপদেষ্টা, সংসদ সদস্য, সচিব, বিদেশি কূটনীতিক, রাজনৈতিক নেতাদের মধ্য থেকে নির্বাচিতদের বাসে করে পদ্মা সেতু পার হয়ে জনসমাবেশে নিয়ে যাওয়া হবে।

এএএম/এএএইচ/এমএস

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]