মুন্সিগঞ্জে গাছ পড়ে মা-মেয়ের মৃত্যু, গুরুতর আহত বাবা-ছেলে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০২:১০ পিএম, ২৫ অক্টোবর ২০২২

মুন্সিগঞ্জের লৌহজংয়ে ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে গাছ ভেঙে বসতঘরে পড়ে আসমা বেগম আশু (২৮) নামে এক গৃহবধূ ও তার মেয়ে সুরাইয়ার (৩) মৃত্যু হয়েছে। এসময় ওই নারীর ছেলে আরাফাত (১০) ও স্বামী আব্দুর রাজ্জাক (৩৫) গুরুতর আহত হয়েছেন।

সোমবার (২৪ অক্টোবর) রাতে উপজেলার কনকসার এলাকায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার ভোরে স্থানীয়রা টের পেয়ে হতাহতদের উদ্ধার করে। পরে রাজ্জাককে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। আর আরাফাতকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

jagonews24

স্থানীয়রা জানান, সিত্রাংয়ের প্রভাবে লৌহজংয়ে সোমবার দিনভর বৃষ্টি ও প্রবল বেগে ঝড় হয়। সন্ধ্যার পর বাতাসের গতি বাড়তে থাকে। রাতে উপজেলার কনকসার গ্রামে ঝড়ে টিনের তৈরি ঘরের ওপর গাছ ভেঙে পড়ে। এতে বসতঘর বিধ্বস্ত হয়ে নিচে আব্দুর রাজ্জাক ও তার স্ত্রী-সন্তানরা চাপা পড়েন। মঙ্গলবার ভোরে স্থানীয় মুসল্লিরা ফজরের নামাজ পড়তে মসজিদে যাওয়ার পথে চাপা পড়া অবস্থায় তাদের দেখতে পান। পরে সেখান থেকে রাজ্জাকের স্ত্রী আসমা ও মেয়ে সুরাইয়ার মরদেহ উদ্ধার করা হয়। এসময় জীবিত অবস্থায় আব্দুর রাজ্জাক ও তার ছেলে আরাফাতকে উদ্ধার করেন স্থানীয়রা।

jagonews24

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়েবীর ঝড়ে গাছ পড়ে মা ও মেয়ের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, সোমবার রাতে বসতঘরের ওপর গাছ ভেঙে পড়ে। এতে ঘর বিধ্বস্ত হয়ে নিচে চাপা পড়ে হতাহতের ঘটনা ঘটে।

আরাফাত রায়হান সাকিব/এমআরআর/এমএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।