পটুয়াখালীতে সিত্রাংয়ের আঘাতে ট্রলারডুবি, শ্রমিকের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০৩:১৮ পিএম, ২৫ অক্টোবর ২০২২

পটুয়াখালীতে ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে ট্রলারডুবির ঘটনায় এক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২৪ অক্টোবর) রাত ৯টার দিকে সদর উপজেলার লোহালিয়া ইউনিয়নের প্রতাপপুর লঞ্চঘাটে এ ঘটনা ঘটে।

নিহত শ্রমিক মো. নূরুল ইসলাম (৪০) সদর উপজেলার লোহালিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নাজিরপুর গ্রামের রশিদ মোল্লার ছেলে।

জানা গেছে, ট্রলার মালিক জলিল মোল্লা সোমবার বিকেলে পটুয়াখালীর একটি ইটভাটা থেকে ২৫ হাজার ইট নিয়ে মুরাদিয়া যাচ্ছিলেন। ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে ঝড় বেড়ে গেলে ইটভর্তি ট্রলারটি লোহালিয়া ইউনিয়নের প্রতাপপুর লঞ্চঘাটে নোঙর করে রাখা হয়। পরে রাত ৯টার দিকে ট্রলারটি ডুবে যায়।

ওই সময় ট্রলার মালিক আব্দুল জলিল মোল্লা সাঁতরে তীরে উঠতে পারলেও শ্রমিক নূরুল ইসলাম নিখোঁজ হন। এর ১৩ ঘণ্টা পর মঙ্গলবার সকাল ১০টায় ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা নূরুল ইসলামের মরদেহ উদ্ধার করেন।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের প্রস্তুতি নেওয়া হয়। তবে পরিবার বিনা ময়নাতদন্তে মরদেহ দাফনের আবেদন করায় হস্তান্তরের প্রস্তুতি চলছে।

আব্দুস সালাম আরিফ/এমআরআর/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।