ফের গোয়েন্দা ও নিরাপত্তা বাহিনীর প্রধানদের সঙ্গে বৈঠকে মোদি

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৭:০৮ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০১৯

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশটির সেনা, বিমান, নৌসহ সব নিরাপত্তাবাহিনী ও গোয়েন্দা সংস্থার প্রধানদের সঙ্গে বৈঠকে বসেছেন। বিবিসির এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

পাকিস্তানের হামলায় ভারতীয় বিমানবাহিনীর দুটি বিমান ভূপাতিত আর দুইজন পাইলট আটক হওয়ার পর পারমাণবিক অস্ত্রধারী প্রতিবেশী দুই দেশের মধ্যে উত্তেজনা প্রকট আকার ধারণ করায় মোদির এই বৈঠক।

মঙ্গলবার ভারতীয় বিমানবাহিনী পাকিস্তানে ঢুকে হামলা চালানোর পর বাহিনীর প্রশংসা করে তিনি নিরাপত্তা প্রধানদের সঙ্গে বৈঠক করেন। বিশেষ করে বিমানবাহিনীর প্রশংসা করে বলেন ভারতীয় গণমাধ্যমের খবর থেকে জানা যায়।

পাকিস্তান দাবি করছে তারা ভারতের দুইজন পাইলটকে আটক করেছে। আর পাইলটের একটি ভিডিও প্রকাশ করা হয়েছে দেশটির রাষ্ট্র নিয়ন্ত্রিত বেতার রেডিও পাকিস্তান।

তবে প্রথমে এমন খবর উড়িয়ে দিলেও বুধবার সন্ধ্যার দিকে ভারতের পক্ষ থেকে একটি মিগ-২১ বিমান আর একজন পাইলট নিখোঁজ হওয়ার খবর নিশ্চিত করা হয়েছে।

এসএ/পিআর

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]