ঘূর্ণিঝড় রিমাল

হাতিয়ায় জোয়ারের পানিতে ডুবে শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৯:৪৪ পিএম, ২৮ মে ২০২৪

ঘূর্ণিঝড় রিমাল আক্রান্ত নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় জোয়ারের পানিতে পড়ে মো. মান্না (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৮ মে) বেলা ১১টার দিকে আশ্রয়কেন্দ্র থেকে বাড়ি ফেরার পথে নিঝুমদ্বীপ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিহত মান্না ওই ওয়ার্ডের মোক্তার বাড়ির নবির উদ্দিনের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য মো. কেফায়েত হোসেন বলেন, ঘূর্ণিঝড়ের সময় মান্নার পরিবার নামার বাজার কেল্লায় আশ্রয় নিয়েছিলেন। সকাল ১০টার দিকে সেখান থেকে বাবা-মায়ের সঙ্গে বাড়ি ফিরছিলেন মান্না। এসময় রাস্তা পার হতে গিয়ে হঠাৎ রাস্তার গর্তে পড়ে যায়। পরে খোঁজাখুঁজি করে না পেয়ে সড়কের গিয়ে গর্তে জোয়ারের পানিতে ভাসমান অবস্থায় তার মরদেহ দেখতে পান তারা।

নিঝুমদ্বীপ ইউনিয়নের চেয়ারম্যান মো. দিনাজ উদ্দিন জাগো নিউজকে বলেন, আশ্রয়কেন্দ্র থেকে ফেরার পথে জোয়ারের পানিতে ডুবে শিশুটি মারা গেছে। আমরা বিষয়টি ঊর্ধ্বতন কর্তপক্ষকে জানিয়েছি। স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ আলী সাহেব দাফন কাজসহ সার্বিক বিষয়ে আর্থিক সহায়তা করেছেন।

হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুভাশীষ চাকমা বলেন, আমি স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি। শিশুটি পানিতে ডুবে মারা গেছে। তার পরিবারকে উপজেলা পরিষদের পক্ষ থেকে আর্থিক সহায়তা করা হবে।

ইকবাল হোসেন মজনু/এনআইবি/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।