বৃষ্টিতে ভোগান্তি বেড়েছে বিমানবন্দরের যাত্রীদের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩৬ এএম, ২৭ মে ২০২৪
বৃষ্টিতে যাত্রীদের ভোগান্তি

ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে বরিশাল বিমানবন্দর ও চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরের ফ্লাইট ওঠানামা বন্ধ রয়েছে। তবে চালু আছে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সব কার্যক্রম।

এদিকে ঘূর্ণিঝড়ের প্রভাবে সকাল থেকেই রাজধানীতে বৃষ্টি শুরু হয়েছে। এতে বিমানবন্দরে আসতে যাত্রীদের ভোগান্তিতে পড়তে হচ্ছে।

সোমবার (২৭ মে) সকাল সাড়ে ৮টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গিয়ে দেখা যায়, ১নং টার্মিনালে ঢুকতে গাড়ির লম্বা সিরিয়াল। যাত্রীরা বলছেন, সকাল থেকে টানা বৃষ্টিতে বিমানবন্দরে আসতে বেশ ভোগান্তিতে পড়েছেন তারা। তাছাড়া যাত্রীদের স্বজনদেরও পড়তে হয়েছে বিড়ম্বনায়। টার্মিনালের বাইরে দাঁড়িয়ে থাকতে হওয়ায় অনেকেই বৃষ্টিতে ভিজতে হচ্ছে।

টার্মিনালে কথা হয় মো. সুজন মোল্লার সঙ্গে। তিনি সৌদি আরব যাবেন। এই যাত্রী বলেন, ‘সাভার থেকে এসেছি। বাসা থেকে বের হয়েই একেবারে ভিজে গেছি। এখানে এসেও একই অবস্থা। বৃষ্টির কারণে বেশ ঝামেলা হচ্ছে। এখন ভালোভাবে গন্তব্যে পৌঁছাতে পারলেই হয়।‘

মাসুদ নামের আরেক যাত্রী বলেন, ‘আমি গতকাল বিকেলে ঢাকায় এসেছি। রাতে পাশের একটা হোটেলে ছিলাম। সকাল থেকেই বৃষ্টি। এইটুকু আসতেই ঝামেলায় পড়েছি।’

রেজাউল ইসলাম নামের একজন বলেন, ‘ছোট ভাইকে এগিয়ে দিতে আসলাম। বাসা থেকেই বৃষ্টি মাথায় নিয়ে বের হয়েছি। এখানেও দাঁড়ানো যাচ্ছে না। বাতাসের সঙ্গে বৃষ্টি এসে ভিজিয়ে দিচ্ছে।’

তবে বৃষ্টির কারণে সকাল থেকে দুইটি বিমানের সময়সীমার ক্ষেত্রে কিছুটা বিঘ্ন ঘটেছে। বিমানবন্দরে টার্মিনালের বাইরে থাকা অনস্ক্রীন বোর্ডে দেখা যায়, ফ্লাই দুবাইয়ের এফজেড ৫০২ বিমানটি উড্ডয়নের নির্ধারিত সময় ছিলো সকাল ৮ টা ১০ মিনিটে। সেখানে সম্ভাব্য সময় ৯ টা ২২ মিনিট দেওয়া হয়েছে। বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বিজি ৫৮৪ বিমানটির নির্ধারিত সময় ছিলো ৮ টা ৩০ মিনিটে। সেটির সম্ভাব্য সময় দেওয়া হয়েছে ৯ টায়।

এনএস/এসআইটি/জেআইএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।