ঘূর্ণিঝড় রিমাল

গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি আবেদনের সময় বাড়লো

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ২৮ মে ২০২৪
ফাইল ছবি

গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ শিক্ষাবর্ষের বিভাগ পছন্দক্রমসহ ভর্তি আবেদনের সময়সীমা এক দিন বাড়ানো হয়েছে। ফলে বুধবার (২৯ মে) পর্যন্ত চলবে এ ভর্তি আবেদন। গুচ্ছ ভর্তির সমন্বয় কমিটির আহ্বায়ক এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) উপাচার্য অধ্যাপক মো. আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

গুচ্ছভুক্ত এই ২৪ বিশ্ববিদ্যালয়ের ভর্তি আবেদনের শেষ সুযোগ ছিল মঙ্গলবার (২৮ মে)। তবে ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে দেশের দক্ষিণাঞ্চলসহ বিভিন্ন বিভাগের অধিকাংশ জেলা বিদ্যুৎ ও ইন্টারনেট সেবা থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে। এ অবস্থায় শিক্ষার্থীদের কথা চিন্তা করে আবেদনের সময়সীমা একদিন বাড়ানো হয়।

এর আগে গুচ্ছ ভর্তি পরীক্ষা আয়োজক কমিটির পক্ষ থেকে জানানো হয়েছিল, ২০ জুলাইয়ের মধ্যে ভর্তি কার্যক্রম শেষ করা হবে। এরপরই শুরু হবে ক্লাস।

গত ২৭ এপ্রিল গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ‘এ’ ইউনিট (বিজ্ঞান), ৩ মে ‘বি’ ইউনিট (মানবিক) এবং ১০ মে ‘সি’ ইউনিটের (বাণিজ্য) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এএএইচ/এমআইএইচএস/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।