ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে ঢাকায় ভোর থেকে বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:০৩ এএম, ২৭ মে ২০২৪

বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় রিমাল ইতোমধ্যে উপকূল অতিক্রম করেছে। রিমালের প্রভাবে সারাদেশে কম-বেশি বৃষ্টিপাত হচ্ছে। এর প্রভাব পড়েছে রাজধানী ঢাকাতেও।

সোমবার (২৭ মে) ভোর থেকেই থেমে থেমে দমকা বাতাসের সঙ্গে হালকা থেকে মাঝারি বৃষ্টি হচ্ছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত পুরো রাজধানী জুড়ে বৃষ্টির খবর পাওয়া গেছে।

ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে ঢাকায় ভোর থেকে বৃষ্টি

বৃষ্টিতে স্বস্তি মিললেও ভোগান্তিতে পড়েছেন কর্মজীবীরা ও স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়গামী শিক্ষার্থীরা। ভোর থেকে বৃষ্টি মাথায় নিয়ে কাজে বের হয়েছেন অনেকে। অস্বস্তিতে রয়েছেন রিকশাচালকরা। অফিসগামীরাও পড়ছেন ভোগান্তিতে। কেউ ছাতা কেউবা রেইনকোট পরিধান করে বের হয়েছেন। অন্যদিকে রাস্তায় গণপরিবহনের সংখ্যাও কম।

ওয়ারলেস মোড়ের রিকশাচালক তুহিন জাগো নিউজকে বলেন, বৃষ্টি ভোর থেকে শুরু হওয়ায় রিকশা বের করতে পারেননি। মাঝখানে একটু থামছিল, পরে আবার শুরু হইছে। রাস্তায় যাত্রীও কম।

ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে ঢাকায় ভোর থেকে বৃষ্টি

মৌচাক মার্কেটের ব্যবসায়ী সেলিম বলেন, বৃষ্টি হওয়ায় ভ্যাপসা গরম কমেছে। তবে এক টানা ঝিরঝির বৃষ্টি হলে ভোগান্তি শুরু হয়। চলতে ফিরতে সমস্যা।

আরএএস/জেএইচ/জিকেএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।