ঘূর্ণিঝড় রিমাল: কক্সবাজারের সব ফ্লাইট বাতিল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৫ পিএম, ২৬ মে ২০২৪

ঘূর্ণিঝড় রিমালের কারণে কক্সবাজার বিমানবন্দরের দিনের সব ফ্লাইট বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা, নভোএয়ার, এয়ার অ্যাস্ট্রা কক্সবাজারে তাদের সব ফ্লাইট বাতিলের ঘোষণা দিয়েছে।

এছাড়া ঢাকা থেকে কলকাতা রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুটি ও নভোএয়ারের একটি ফ্লাইট বাতিল করা হয়েছে বলে জানা গেছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ইউএস-বাংলা এয়ারলাইন্স, নভোএয়ার, এয়ার অ্যাস্ট্রা সূত্রে জানা গেছে, ঘূর্ণিঝড় রিমালের কারণে রোববার (২৬ মে) ঢাকা-কক্সবাজার রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুটি, ইউএস বাংলা এয়ারলাইন্সের সাতটি, নভোএয়ারের তিনটি, এয়ার অ্যাস্ট্র্যার তিনটি ফ্লাইট বাতিল করা হয়েছে।

আরও পড়ুন

এছাড়া চট্টগ্রামে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুইটি, ইউএস বাংলার সাতটি, এয়ার অ্যাস্ট্রার দুইটি ফ্লাইট বাতিল করা হয়েছে। এর বাইরে বিমানের যশোর ও বরিশালের একটি করে ফ্লাইট বাতিল করা হয়েছে।

এদিকে ঘূর্ণিঝড় রিমালের কারণে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট ওঠানামা বন্ধ ঘোষণা করা হয়েছে। ঘূর্ণিঝড়ের ক্ষতি কমাতে বিমানবন্দর কর্তৃপক্ষ ৮ ঘণ্টা ফ্লাইট ওঠানামা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে।

এমএমএ/এসআইটি/এমএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।