জাতীয় বিশ্ববিদ্যালয়ের সেই স্থগিত পরীক্ষার নতুন রুটিন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২৩ পিএম, ২৭ মে ২০২৪

ঘূর্ণিঝড় রিমালের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স চতুর্থ বর্ষের স্থগিত পরীক্ষার নতুন সময়সূচি (রুটিন) প্রকাশ করা হয়েছে। এতে ২৬ মে যেসব বিষয়ের পরীক্ষা হওয়ার কথা ছিল, তা আগামী ২৭ জুন অনুষ্ঠিত হবে।

একই সঙ্গে আরও দুইদিনের পরীক্ষার সংশোধিত রুটিন প্রকাশ করেছে বিশ্ববিদালয় কর্তৃপক্ষ। সেগুলোর মধ্যে ৫ জুনের পরীক্ষা ৬ জুন এবং ২৭ জুনের পরীক্ষা ২৯ জন অনুষ্ঠিত হবে।

সোমবার (২৭ মে) জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ্ উদ্দিনের সই করা সংশোধিত রুটিন থেকে এসব তথ্য জানা গেছে।

আরও পড়ুন

সংশোধিত রুটিনে বলা হয়েছে, উল্লেখিত তিনদিন ছাড়া গত ১৮ এপ্রিল প্রকাশিত রুটিন অনুযায়ী অন্য সব দিনের পরীক্ষা যথাসময়ে অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত জরুরি যেকোনো তথ্যের প্রয়োজনে অতিরিক্ত পরীক্ষা নিয়ন্ত্রক (চলতি দায়িত্ব) মু. সাইফুল ইসলাম নিশাতের ০১৩১৩-০৫২৩৬১ নম্বরে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

এদিকে, ‘পরীক্ষার কারণে ঘূর্ণিঝড় স্থগিত’ শিরোনামে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে একটি ভুয়া বিজ্ঞপ্তি ছড়িয়ে দেওয়ার পর দফায় দফায় সতর্ক করছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। সোমবার প্রকাশিত তিনদিনের সংশোধিত রুটিনের নিচেও বড় অক্ষরে জানানো হয়েছে, ‘জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা সংক্রান্ত যেকোনো তথ্যের প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তি ছাড়া অন্য কোনো সূত্র থেকে প্রাপ্ত তথ্য অনুসরণ না করার জন্য অনুরোধ করা হলো।’

নতুন রুটিন দেখতে এখানে ক্লিক করুন।

এএএইচ/ইএ/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।