‘সুনাম ক্ষুণ্ন’ হওয়ায় সিটি ব্যাংকের জিডি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫৯ পিএম, ১০ আগস্ট ২০২১
ফাইল ছবি

সাম্প্রতিক ঘটনাপ্রবাহে বেসরকারি সিটি ব্যাংক লিমিটেডের ‘সুনাম ক্ষুণ্ন’ হওয়ায় রাজধানীর গুলশান থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে ব্যাংক কর্তৃপক্ষ।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সিটি ব্যাংকের সুনাম ক্ষুণ্ন হওয়ায় কর্তৃপক্ষ গতকাল সোমবার (৯ আগস্ট) জিডি করেছেন।

এ বিষয়ে সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও সাহিত্যিক মাসরুর আরেফিন জাগো নিউজকে বলেন, আমাকে নিয়ে এবং সিটি ব্যাংক নিয়ে একটা ‘সস্তা’ ষড়যন্ত্র চলছে। এসব নিয়ে চাঁদাবাজির আশংকা রয়েছে। কোনো এক পার্টি হয়তো বলবে, আসেন আপনাদের বিষয়টা মীমাংসা করে দেই, বিনিময়ে অর্থ দাবি করতে পারে তারা। ব্যাঙের ছাতার মতো আসতে পারে প্রতারকচক্র। তাছাড়া এখন ডিএমপিও বলছে, এটা নিয়ে চাঁদাবাজি হতে পারে, ব্যবসায়ীরা ঘর থেকে বের হতে পারছেন না এটার ভয়ে।

সম্প্রতি মাদকসহ একাধিক মামলায় গ্রেফতার হন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনি। তারপর বিভিন্ন মহলে খবর ছড়ায় তাকে একটি গাড়ি উপহার দিয়েছেন একটি বেসরকারি ব্যাংকের একজন ব্যবস্থাপনা পরিচালক। এক্ষেত্রে সিটি ব্যাংকের এমডি মাসরুর আরেফিনকেও জড়িয়ে খবর রটানো হয়।

এর পরিপ্রেক্ষিতে গত রোববার নিজের ফেসবুক পোস্টে মাসরুর আরেফিন বলেন, “আমি এই মর্ত্যের পৃথিবীতে, এই ধরাধামে পরীমনি নামের কাউকে দেখিনি। অতএব তার নম্বর আমার কাছে থাকার প্রশ্নই আসে না। এমনকি ‘বোট ক্লাব’ ঘটনার আগ পর্যন্ত পরীমনি নামটাও শুনিনি। আমার তখন মানুষকে জিজ্ঞাসা করতে হয়েছিল যে, কে এই পরীমনি?’ ‘তাহলে ঘটনা কী? আমি সত্যি জানি না, ঘটনা কী। বুঝি যে, আমাকে নিয়ে (অর্থাৎ এক অর্থে সিটি ব্যাংক নিয়ে) একটা ‘সস্তা’ ষড়যন্ত্র চলছে।”

ইএআর/এইচএ/বিএ/জেআইএম

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]