‘মিথ্যা অপবাদ’ দেয়ায় পরীমনির বিরুদ্ধে মামলা করবেন নাসির

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৪ পিএম, ০৪ আগস্ট ২০২১
ফাইল ছবি

মিথ্যা অপবাদ, মানহানি, পারিবারিকভাবে অপদস্থ করাসহ বেশ কিছু অভিযোগে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনির বিরুদ্ধে মামলা করবেন বলে জানিয়েছেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ।

বুধবার (৪ আগস্ট) রাতেই বিমানবন্দর থানায় তিনি মামলা দায়ের করবেন বলে জাগো নিউজকে জানান।

নাসির উদ্দিন মাহমুদ বলেন, ‘পরীমনি আমার মানহানি করিয়েছে। আমি তার বিরুদ্ধে আজ বিমানবন্দর থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছি। আদালত চালু হলে তার বিরুদ্ধে মানহানি মামলা করব।’

এদিকে বুধবার (৪ আগস্ট) রাতে রাজধানীর বনানীর বাসা থেকে বিপুল পরিমাণ মাদকসহ পরীমনিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

তার বাসায় বিদেশি অনেক ব্র্যান্ডের মদ, ইয়াবার পাশাপাশি ভয়ঙ্কর মাদক এলএসডি (লাইসার্জিক অ্যাসিড ডায়েথিলামাইড) এবং আইসও (ক্রিস্টাল মেথ) পাওয়া গেছে বলে জানিয়েছে র‌্যাব।

উল্লেখ্য, গত ১৪ জুন বোট ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে নাসির উদ্দিন ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে এবং চারজনকে অজ্ঞাত আসামি করে সাভার থানায় মামলা করেন পরীমনি

এরপর ১৫ জুন নাসির উদ্দিন মাহমুদকে গ্রেফতার করে পুলিশ। ১৫ দিন কারাভোগের পর মুক্তি পান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাসির উদ্দিন মাহমুদ।

জেএ/জেডএইচ/জেআইএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।