পরীমনির আটকের পর আতঙ্কে প্রতিবেশীরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৯ পিএম, ০৫ আগস্ট ২০২১

সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে চিত্র নায়িকা পরীমনিকে আটক করেছে র‍্যাব। বুধবার (৪ আগস্ট) সন্ধ্যায় পরীমনিকে রাজধানীর বনানীর ১৯/১ লেক ভিউ ভবনের পঞ্চম তলার ফ্ল্যাট থেকে আটক করা হয়েছে। তাকে আটকের পর ওই ভবনের অন্য বাসিন্দারা আতঙ্কে রয়েছেন বরে জানা গেছে। এ বিষয়ে কেউ কথা বলতে রাজি হননি।

বৃহস্পতিবার (৫ আগস্ট) সকালে সরেজমিনে দেখা যায়, অনেকই ভবনের সামনে এসে ছবি তুলছেন। এ সময় ওই ভবনে দায়িত্বরত নিরাপত্তাকর্মী মোজাম্মেল জাগো নিউজকে বলেন, ‘বৃহস্পতিবার ভোর ৬টায় তিনি ডিউটিতে এসেছেন। কারও সঙ্গে কথা বলতে ফ্ল্যাট মালিকদের পক্ষ থেকে নিষেধ করা হয়েছে।’

বর্তমানে পরীমনির বাড়িতে কে কে আছেন জানতে চাইলে তিনি বলেন, ‘শুনেছি ওই ফ্ল্যাটে বর্তমানে তার বৃদ্ধ এক নানা রয়েছেন।’ এর বাইরে তিনি আর কিছু বলতে রাজি হননি।

jagonews24

এ ভবনের পরিচ্ছন্নতাকর্মী ফাতেমার সঙ্গে কথা হলে তিনি জানান, প্রতিদিন সকালে তিনি এ বাড়িতে আসেন। প্রতি ফ্ল্যাটে কলিংবেল বাজিয়ে ময়লা নিয়ে যান। বৃহস্পতিবার সকালে পরীমনির পঞ্চম তলার ফ্ল্যাটে অনেকবার কলিংবেল বাজালেও কেউ দরজা খোলেননি বলে জানান তিনি।

পরীমনিদের ভবনের পাশের ভবনের নিরাপত্তাকর্মী ইসমাইল জানান, প্রায় দেড় বছর ধরে পরীমনি ১৯/১ এর পঞ্চম তলায় ভাড়া থাকেন। মাঝে মাঝে ব্যক্তিগত গাড়ি নিয়ে প্রবেশ করতে দেখতেন। সবসময় তার সঙ্গে একাধিক ছেলেমেয়ে থাকতো বলে জানান তিনি।

এদিকে পরীমনিকে আটকের খবর ছড়িয়ে পড়ার পর ওই এলাকার বাসিন্দা ও ভক্তদের অনেককে তার বাড়ির সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। কেউ কেউ আবার দাঁড়িয়ে মোবাইলে ছবিও তুলছেন।

বুধবার বিকেলে সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে পরীমনির বাসায় অভিযানে যায় র‍্যাব। পরে সন্ধ্যায় পরীমনিকে আটক করা হয়। যেসব অভিযোগ রয়েছে সে ব্যাপারে জিজ্ঞাসাবাদ করতে পরীমনিকে র‍্যাব সদরদফতরে নিয়ে যাওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার আদালতে তোলার কথা রয়েছে।

এমএইচএম/ইএ/এমকেএইচ

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]