পরীমনি-রাজ-পিয়াসা-মিশুর বাসা থেকে বিএমডব্লিউসহ ৬ দামি গাড়ি উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১২ পিএম, ১০ আগস্ট ২০২১

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি, মডেল ফারিয়া মাহাবুব পিয়াসা, প্রযোজক নজরুল ইসলাম রাজ ও শরফুল হাসান ওরফে মিশু হাসানের বাসা থেকে বিএমডব্লিউসহ ছয়টি দামি গাড়ি উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

মঙ্গলবার (১০ আগস্ট) সন্ধ্যায় সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) আজাদ রহমান জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পরীমনির বাসা থেকে একটি, পিয়াসার বাসা থেকে দুটি, রাজের বাসা থেকে দুটি, মিশু হাসানের বাসা থেকে একটিসহ মোট ছয়টি দামি গাড়ি উদ্ধার করা হয়েছে। মামলার তদন্তকালে এ গাড়িগুলো উদ্ধার করা হয়।

তাদের মধ্যে পরীমনির বনানীর বাসা থেকে ঢাকা-মেট্রো-ঘ-১৫-৯৬৫৩, রাজের বনানীর বাসা থেকে হেরিয়ার ঢাকা-মেট্রো-ঘ-১৫-৬৪০১ ও ঢাকা-মেট্রো-গ-১৩-৪৬১৭, মিশু হাসানের বাসা থেকে ফেরারি লাল রঙের ঢাকা-মেট্রো-চ-১২-৯১৮০ এবং পিয়াসার গুলশানের বাসা থেকে ঢাকা-মেট্রো-গ-৩৪-৫০০৯ ও বিএমডব্লিউ ঢাকা-মেট্রো-গ-৩৯-৮৫৭৪ উদ্ধার করা হয়।

এদিকে আজ বিকেলে সিআইডি প্রধান ব্যারিস্টার মাহবুবুর রহমান বলেছেন, এ ঘটনায় বিভিন্ন জায়গায় অভিযান ও সার্চ করেছি। এসব অভিযানে তিনটি জিপ, একটি ফেরারি কার, একটি বিএমডব্লিউ কার ও একটি গাড়িসহ মোট ছয়টি গাড়ি জব্দ করেছি। এছাড়া বেশকিছু মোবাইল, ল্যাপটপ ও ইলেকট্রনিকস ডিভাইসসহ নানা ধরনের নথি জব্দ করেছি।

তিনি বলেন, জব্দ হওয়া ডিভাইসগুলোর ফরেনসিক পরীক্ষা শুরু করেছি। যেসব লিকার (মদ) পাওয়া গেছে, সেগুলোর রাসায়নিক পরীক্ষা চলছে। রিমান্ডে যারা এতদিন ছিলেন, তাদের জিজ্ঞাসাবাদ করেছি। বিভিন্ন রকম তথ্য পেয়েছি। আশা করছি, নির্দিষ্ট সময়ের মধ্যে তদন্ত শেষ করে ফেলতে পারব। নির্দিষ্ট সময়ের মধ্যেই মামলাগুলো শেষ করতে হবে।

এর মধ্যেই বিভিন্ন গণমাধ্যমে দেখেছি বিভিন্ন জনের নাম আসছে। তবে কারা জড়িত তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানাব। এভাবে যদি খণ্ডচিত্র আসে তাহলে অনেকের সম্মানহানি হবে ও বিব্রত হবেন।

টিটি/এআরএ/জেআইএম/এএসএম

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]