পরীমনির বাসায় অভিযান দেখে পালানোর চেষ্টা করেন রাজ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৬ এএম, ০৫ আগস্ট ২০২১

রাজধানীর বনানীর ১৯/এ নম্বরের সড়কে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনির বাসা। তার পাশেই ৭ নম্বর সড়কের জি-ব্লকে থাকেন চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজ। বুধবার (৪ আগস্ট) বিকেলে পরীমনির বাড়িতে যখন র‌্যাবের অভিযান চলছিল, খবর পেয়ে রাজ তার বাড়ি থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তবে বাড়ির সামনে র‌্যাব সদস্যদের উপস্থিতি থাকায় রাজ পালাতে পারেননি।

বুধবার (৪ আগস্ট) রাতে অভিযানে থাকা র‌্যাবের একাধিক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেন।

তারা জানান, পরীমনির বাসায় অভিযান দেখে পালানোর চেষ্টা করেছিলেন প্রযোজক রাজ। তবে র‌্যাব সদস্যদের উপস্থিতি দেখে তিনি পালানোর সুযোগ পাননি। পরীমনির বাসায় অভিযানে উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ দেশি-বিদেশি মদ। প্রায় চার ঘণ্টার অভিযান শেষে তাকে আটক করে র‌্যাব। এরপর তাকে জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব সদর-দফতরে নেয়া হয়। এরপর রাত সাড়ে ৮টার দিকে বনানীর লেক ভিউ-এর ৭ নম্বর সড়কে রাজের বাসায় অভিযান শুরু করে র‍্যাব।

জানা গেছে, রাজের সঙ্গে পরীমনির ঘনিষ্ঠতা ছিল। প্রায়ই পরীমনির বাসায় তারা মদের আড্ডা জমাতেন। রাজ প্রযোজিত চলচ্চিত্রতেও পরীমনি অভিনয় করেছেন। তিনি রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার।

টিটি/এআরএ

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]