‘হরেক বোতলে মদ সেবন শখ ছিল পরীমনির’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:০৮ পিএম, ০৪ আগস্ট ২০২১

চিত্রনায়িকা পরীমনির বাসায় থরে থরে সাজানো ছিল দেশি-বিদেশি হরেক রকম মদের বোতল। ছোট-বড় এসব মদের বোতল পরীমনির ড্রইং রুম, বেড রুম এমনকী বাথরুমেও রাখা ছিল।

বুধবার (৪ আগস্ট) বিকেলে পরীমনির বাসায় অভিযানে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা হরেক রকম মদ জব্দ করেন। এ সময় তার কক্ষ থেকে ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইস জব্দ করা হয়।

আটকের পর র‌্যাবের গোয়েন্দা বিভাগের প্রাথমিক জিজ্ঞাসাবাদে পরীমনি জানিয়েছেন, তিনি মদে আসক্ত ছিলেন। হরেক রকম বোতলে ‘মদ সেবন’ তার শখ ছিল।

jagonews24

এদিকে মাদকসহ নায়িকা পরীমনিকে আটকের পর র‌্যাব সদর দফতরে নেয়া হয়েছে। রাত আটটা ১০ মিনিটে তাকে র‌্যাবের সাদা রঙের কালো গ্লাসযুক্ত একটি গাড়িতে করে নিয়ে যাওয়া হয়। এ সময় পরীমনি একটি চেকশার্ট পরা ছিলেন।

তার আগে বিকেল সাড়ে চারটার দিকে রাজধানীর বনানীতে পরীমনির বিলাসবহুল বাড়িতে অভিযান শুরু করে র‌্যাব। প্রায় চার ঘণ্টার অভিযানে বিপুল পরিমাণ দেশি-বিদেশি মদ, ভয়ঙ্কর মাদক এলএসডি, আইস জব্দ করা হয়। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য তার গাড়িচালক ও দারোয়ানকে আটক করা হয়েছে।

jagonews24

পরীমনি দীর্ঘদিন ধরে আলোচনায় রয়েছেন। কিছুদিন আগে ঢাকার সাভারের বোটক্লাবে যৌন নির্যাতনের শিকার হয়েছেন অভিযোগ করে আলোচনায় আসেন তিনি। সে ঘটনায় কয়েকজন গ্রেফতারও হয়েছিলেন, তারা আবার জামিনও পেয়ে গেছেন। এর মধ্যেই আবার একাধিক ক্লাবে পরীমনির ভাঙচুরের অভিযোগ করেন সংশ্লিষ্টরা।

সম্প্রতি রাজধানী থেকে পিয়াসা ও মৌ নামে দুই মডেল গ্রেফতার হয়েছেন। তাদের বাসায় বিপুল মাদক ও ইয়াবা পাওয়া গেছে।

টিটি/এমআরআর/এমএস

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]