এবার পর্নোগ্রাফি মামলায় রাজকে রিমান্ডে চায় পুলিশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৬ পিএম, ০৭ আগস্ট ২০২১

পর্নোগ্রাফি আইনে করা মামলায় আলোচিত প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেছে পুলিশ।

শনিবার (৭ আগস্ট) ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে এ আবেদন করা হয়।

বর্তমানে রাজ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চারদিনের রিমান্ডে রয়েছেন। এ মামলায় রিমান্ড শেষে আদালতে হাজির করার দিন পর্নোগ্রাফি মামলায় রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে বলে আদালত সূত্রে জানা গেছে।

পর্নোগ্রাফি আইনে করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ১৫ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত।

শুক্রবার (৬ আগস্ট) রাজের বিরুদ্ধে পর্নোগ্রাফি মামলার এজাহার গ্রহণ করে প্রতিবেদন দাখিলের জন্য এদিন ধার্য করেন ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী।

এর আগে বৃহস্পতিবার (৫ আগস্ট) রাজধানীর বনানী থানায় র‌্যাব বাদী হয়ে মামলাটি দায়ের করে।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বলেন, প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার পর এবার পর্নোগ্রাফি আইনে মামলা হয়েছে। রাজের সঙ্গে মামলায় অন্তর্ভুক্ত করা হয়েছে তার সহযোগী মো. সবুজ আলীকে।

বুধবার (৪ আগস্ট) বিকেলে ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। প্রায় ৪ ঘণ্টার অভিযান শেষে রাত ৮টার দিকে তাকে আটক করে র‌্যাব সদরদফতরে নিয়ে যাওয়া হয়। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করার কথা জানায় র‌্যাব।

এরপর রাত সাড়ে ৮টার দিকে নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান শুরু করে র‌্যাব। পরীমনিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে পাওয়া তথ্যে ওই অভিযান চালানো হয়। প্রায় দুই ঘণ্টার অভিযান শেষে রাজকে বনানীর বাসা থেকে আটক করা হয়। এ সময় রাজের বাসা থেকেও মাদক এবং পর্নোগ্রাফি তৈরির সরঞ্জাম উদ্ধারের কথা জানায় র‌্যাব।

এরপর বৃহস্পতিবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে রাজকে হাজির করা হয়। বনানী থানার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় তাকে সাতদিনের রিমান্ডে চাইলে আদালত চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

জেএ/জেডএইচ/এএসএম

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]