পরীমনির অভিযোগ অস্বীকার করে যা বললেন জায়েদ খান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫১ পিএম, ১৪ জুন ২০২১ | আপডেট: ০৮:২৭ পিএম, ১৪ জুন ২০২১

ঢাকাই সিনেমার নায়িকা পরীমনি তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করে বিচার চেয়েছেন। প্রথমে ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাসে অভিযোগ তোলার পর রাতে সাংবাদিকদের বনানীর বাসায় ডেকে ঘটনার বর্ণনা তুলে ধরেন তিনি।

পরীমনি অভিযোগ তুলেছেন, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকে এ প্রসঙ্গে জানালেও সহযোগিতা পাননি তিনি। তবে পরীর এ অভিযোগ অস্বীকার করেছেন জায়েদ খান।

আজ সোমবার গণমাধ্যমে এ অভিযোগ অস্বীকার করেন জায়েদ। তিনি বলেন, ‘পরীমনি আমার কাছে কোনো বিচার চায়নি। সে শুধু ঘটনাটি আমাকে জানিয়েছে। সে বলেছিল, আমি যেন আইজিপি মহোদয়ের সঙ্গে তাকে দেখা করিয়ে দেই।

ও আমার কাছে আসে বৃহস্পতিবার। তার পরদিন শুক্র-শনি, আমি বলেছি রোববার সময় চাইব, ওনার চেয়ার তো ছেলেখেলা নয়। ও আমাকে একা জানিয়ে গেছে। এরপর আমি মিশা ভাইকে জানিয়েছি... একটা মিটিং লাগবে তো... আমি একা তো শিল্পী সমিতি না।

গতকাল (১৩ জুন) দুপুরেও কথা হয়েছে ওর সঙ্গে। বললাম, তুমি টিভিতে দেখ আইজিপি মহোদয় রাজশাহী আছেন। উনি আসলে ডেট নেব; সেই ধৈর্য হয়নি। আমি দুদিন সময় চেয়েছি, ও তো ধৈর্য ধরল না।’

অভিযোগ জানানোর পর পরীকে নিজের বাসায় দিয়ে এসেছেন জানিয়ে জায়েদ খান বলেন, ‘আমি তার পাশে থাকব না কেন। ওকে আমি বাসায় নামিয়ে দিয়ে এসেছি। এখনও ওর পাশে আছি। মামলা হয়েছে। এটার সুষ্ঠু তদন্ত করে অপরাধীদের আইনের আওতায় আনা হবে বলে বিশ্বাস করি। শিল্পী সমিতি শিল্পীর পাশে আছে, থাকবে।’

এদিকে ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তার বন্ধু অমিসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দুপুরে রাজধানীর উত্তরা-১ নম্বর সেক্টরের-১২ নম্বর রোডে নাসির উদ্দিনের বাসা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ। তার বাসায় অভিযান এখনো চলছে।

এলএ/এএসএম

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]