কালো শার্ট-সানগ্লাস পরে রিফাত শরীফকে কোপায় রিফাত ফরাজী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ১২:৫৬ এএম, ২৮ জুন ২০১৯

স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয় বরগুনার বুড়িরচর ইউনিয়নের উত্তর বড় লবণগোলা গ্রামের শাহ নেয়াজ রিফাত শরীফকে। বুধবার সকালে স্ত্রীকে সঙ্গে নিয়ে বরগুনা সরকারি কলেজ থেকে বের হওয়ামাত্র প্রকাশ্যে স্ত্রীর সামনে স্বামী রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করা হয়।

হত্যাকাণ্ডের এ দৃশ্য বরগুনা সরকারি কলেজের কলাভবন থেকে শিক্ষার্থীরা মোবাইলে ভিডিও করে ফেসবুকে ছড়িয়ে দিলে তা ভাইরাল হয়ে যায়। এছাড়াও রিফাতের ওপর হামলার স্থানটি বরগুনা জেলা পুলিশের সিসি ক্যামেরার আওতাভুক্ত। সিসি ক্যামেরার ফুটেজ দেখে রিফাতের খুনিদের শনাক্ত করেছে পুলিশ।

রিফাত শরীফের ওপর হামলার ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, হামলাকারীদের মধ্যে একজন কালো শার্ট ও জিন্সের প্যান্ট পরিহিত। সেই সঙ্গে চোখে কালো সানগ্লাস। হাতে বিশালাকৃতির একটি দেশীয় ধারালো অস্ত্র। চোখে সানগ্লাস থাকা অবস্থাতেই রিফাত শরীফের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির বাধা উপেক্ষা করে সেই দেশীয় অস্ত্র দিয়ে একের পর এক রিফাত শরীফের শরীরে আঘাত করছে সেই যুবক।

নাম প্রকাশ না করার শর্তে ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, কালো শার্ট, জিন্সের প্যান্ট ও চোখে সানগ্লাস পরিহিত অবস্থায় রিফাত শরীফের শরীরে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা সেই যুবকের নাম রিফাত ফরাজী। রিফাত ফরাজী বরগুনা পৌরসভার ৪নং ওয়ার্ডের ধানসিঁড়ি রোডের মো. দুলাল ফরাজীর বড় ছেলে।

এ বিষয়ে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবীর হোসেন মাহমুদ জানান, ঘটনাটি যেখানে ঘটেছে সেখানে পুলিশের সিসি ক্যামেরা রয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে খুনিদের শনাক্ত করা গেছে। এ ঘটনায় নিহতেরা বাবা ১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্তদের মধ্য থেকে তিনজনকে গ্রেফতার করেছে। পুলিশের নিয়মিত অভিযান চলছে। শিগগিরিই অপরাধীদের গ্রেফতার করতে সক্ষম হবে পুলিশ।

মো. সাইফুল ইসলাম মিরাজ/বিএ

টাইমলাইন