সাইমুনের স্বীকারোক্তি, তৃতীয় দফায় রিমান্ডে রিফাত ফরাজী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৬:৩৭ পিএম, ১৫ জুলাই ২০১৯

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় গ্রেফতার অভিযুক্ত সাইমুন আদালতে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আর এ মামলার দ্বিতীয় আসামি রিফাত ফরাজীর তৃতীয় দফায় আদালত সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

rifat

সোমবার বিকেলে চতুর্থ দফার রিমান্ড শেষে সাইমুনকে এবং দ্বিতীয় দফায় রিমান্ড শেষে রিফাত ফরাজীকে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। পরে সাইমুন আদালতের বিচারক মো. সিরাজুল ইসলাম গাজীর কাছে রিফাত শরীফকে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। আর নয়ন বন্ডের সঙ্গে বন্দুকযুদ্ধের পর উদ্ধার হওয়া অস্ত্র মামলায় ৭ দিনের রিমান্ড শেষে রিফাত শরীফ হত্যা মামলায় রিফাত ফরাজীর ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে আদালত তার সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

rifat

এ বিষয়ে রিফাত শরীফ হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা ও বরগুনা সদর থানার ওসি (তদন্ত) মো. হুমায়ুন কবির বলেন, চতুর্থ দফার রিমান্ড শেষে সাইমুন রিফাত শরীফ হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আর রিফাত শরীফ হত্যা মামলায় রিফাত ফরাজীর তৃতীয় দফায় ১০ দিনের রিমান্ড আবেদন করা হলে আদালত তার সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। স্বীকারোক্তিমূলক জবানবন্দি শেষে আদালত সাইমুনকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন বলেও জানান তিনি।

rifat

আলোচিত রিফাত হত্যাকাণ্ড মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। এছাড়া রিফাত হত্যাকাণ্ডের এজহারভুক্ত ছয়জন আসামিসহ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে আরও সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে এখন পর্যন্ত ১০ জন অভিযুক্ত রিফাত হত্যাকাণ্ডে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আর রিফাত ফরাজীসহ তিন অভিযুক্ত রিমান্ডে রয়েছেন।

মিরাজ/এমবিআর/জেআইএম

টাইমলাইন  

আপনার মতামত লিখুন :