রিফাত হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৭ পিএম, ২৯ জুন ২০১৯

বরগুনায় প্রকাশ্যে স্ত্রীর সামনে রিফাত শরীফকে কুপিয়ে হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশন নামক একটি সংগঠন

শনিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, মানুষের মানবতা দিন দিন এমন পর্যায়ে পৌঁছেছে যে, দুর্বৃত্তরা প্রকাশ্যে মানুষ হত্যার মতো অপরাধ করার সাহস পাচ্ছে। এমন নৃশংস হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুততার সঙ্গে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত না করলে সমাজ ও রাষ্ট্রীয় ব্যবস্থার চরম সংকটের মধ্যে পড়বে। দায়ীদের দ্রুত গ্রেফতার করে আইনগত প্রক্রিয়ায় দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের জোর দাবি জানাই।

তারা আরও বলেন, এ ঘটনায় দ্রুত সঠিক হস্তক্ষেপ করায় প্রধানমন্ত্রী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্বরাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদ জানাই। আশা করি, এ ঘটনায় জড়িত সব অপরাধীকে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির আওতায় আনা হবে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. আব্দুর রহিম খান, মহাসচিব রবিউল ইসলাম, সংগঠনের সিইও রোকনুজ্জামান রকি, আয়োজক সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক মোহাম্মদ জুয়েল রানা প্রমুখ।

এএস/জেএইচ/এমকেএইচ

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।