আরও ১২ মামলার আসামি নয়ন ও রিফাত ফরাজি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০১:৩৪ পিএম, ২৮ জুন ২০১৯

দেশব্যাপী আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান অভিযুক্ত সাব্বির হোসেন নয়ন ওরফে নয়ন বন্ড এবং রিফাত ফরাজি আরও ১২টি মামলার আসামি বলে জানা গেছে। ২০১৭ সাল পর্যন্ত হওয়া এসব মামলায় তাদের অভিযুক্ত করে আদালতে চার্জশিটও দাখিল করেছে পুলিশ।

শুক্রবার দুপুর ১২টার দিকে বরগুনার পুলিশ সুপারের কার্যালয়ে রিফাত শরীফ হত্যাকাণ্ডে বিভিন্ন বিষয়ে কথা বলার সময় এ তথ্য জানান পুলিশ সুপার মারুফ হোসেন।

পুলিশ সুপার বলেন, ‘রিফাত ফরাজির নামে চারটি ও নয়ন বন্ডের নামে আটটি মামলা রয়েছে। এসব মামলার তদন্ত শেষে পুলিশ অভিযুক্ত করে তাদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেছে।’

তিনি আরও বলেন, নয়ন বন্ডের বিরুদ্ধে দায়ের করা মামলার মধ্যে দুটি মাদক মামলা, একটি অস্ত্র আইনের মামলা এবং পাঁচটি মারামারির মামলা রয়েছে। এসব মামলার প্রতিটিতেই পুলিশ নয়ন বন্ডকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেছে।

তবে এ ঘটনার পর দু’দিন অতিবাহিত হলেও রিফাত শরীফ হত্যাকাণ্ডের এই দুই মূলহোতাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এ বিষয়ে বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন বলেন, রিফাত হত্যাকাণ্ডে জড়িত আসামিদের মধ্যে এখন পর্যন্ত দু’জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। আর সিসি ক্যামেরার ফুটেজ দেখে ঘটনাস্থলে উপস্থিত থাকা অজ্ঞাত এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিরা পুলিশের নজরদারিতে আছে।

সাইফুল ইসলাম মিরাজ/এফএ/এমএস

টাইমলাইন  

আপনার মতামত লিখুন :