রিফাত হত্যার ঘটনায় আরও একজন গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৯:২৫ পিএম, ২৭ জুন ২০১৯
নিহত রিফাত শরীফ

বরগুনায় স্ত্রীর সামনে স্বামী রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে বরগুনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবীর হোসেন মাহমুদ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, রিফাত হত্যার ঘটনায় নাজমুল আহসান নামে আরও একজনকে গ্রেফতার করা হয়েছে। তবে তিনি মামলার এজাহারভুক্ত আসামি নন। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে নাজমুল আহসানকে কখন কোথা থেকে গ্রেফতার করা হয়েছে তদন্তের স্বার্থে সে বিষয়ে কোনো তথ্য জানাতে রাজি হয়নি পুলিশ।

এর আগে গতকাল বুধবার রাতে নিহত রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। এ মামলায় বৃহস্পতিবার চন্দন ও হাসান নামে দুই আসামিকে গ্রেফতার করে পুলিশ। এখন পর্যন্ত এ মামলায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

প্রসঙ্গত, গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে স্ত্রী আয়েশাকে বরগুনা সরকারি কলেজে নিয়ে যান রিফাত। কলেজ থেকে ফেরার পথে মূল ফটকে নয়ন, রিফাত ফরাজীসহ দুই যুবক রিফাত শরীফের ওপর হামলা চালায়। এ সময় ধারালো অস্ত্র দিয়ে রিফাত শরীফকে এলোপাতাড়ি কোপাতে থাকে তারা। রিফাত শরীফের স্ত্রী আয়েশা দুর্বৃত্তদের নিবৃত্ত করার চেষ্টা করেন। কিন্তু কিছুতেই হামলাকারীদের থামানো যায়নি। তারা রিফাত শরীফকে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত করে চলে যায়। পরে স্থানীয় লোকজন রিফাত শরীফকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রিফাত শরীফের মৃত্যু হয়।

সাইফুল ইসলাম মিরাজ/আরএআর/জেআইএম

টাইমলাইন