জবানবন্দি প্রত্যাহার করতে মিন্নির সঙ্গে কথা বলবেন তার আইনজীবী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৮:৫৫ এএম, ২৪ জুলাই ২০১৯

আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী থেকে আসামি বনে যাওয়া রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির সঙ্গে জেলহাজতে দেখা করবেন তার আইনজীবী। আইনি সহায়তার ক্ষেত্রে পরামর্শের জন্য বুধবার দুপুরে বরগুনা জেলা কারাগারে মিন্নির সঙ্গে দেখা করবেন তার আইনজীবী অ্যাডভোকেট মো. মাহবুবুল বারী আসলাম।

তবে একটি সূত্র জানিয়েছে, জেল হাজতে মিন্নির সঙ্গে দেখা করে রিফাত হত্যাকাণ্ডে আদালতে দেয়া মিন্নির স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রত্যাহারের আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করবেন তিনি।

এ বিষয়ে মিন্নির আইনজীবী বরগুনা জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মো. মাহবুবুল বারী আসলাম বলেন, দুপুর ১টার দিকে মিন্নির সঙ্গে দেখা করতে বরগুনা জেলা কারাগারে যাব। মিন্নিকে আইনি সহায়তা দিতে ও মিন্নির ন্যায়বিচার নিশ্চিত করতে তার সঙ্গে আমি কথা বলব। মিন্নির সঙ্গে কথা বলে পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে বলেও জানান অ্যাডভোটেক মো. মাহবুবুল বারী আসলাম।

সাইফুল ইসলাম মিরাজ/এফএ/জেআইএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।