সীতাকুণ্ড ট্র্যাজেডি: ছেলেকে হারিয়ে দিশেহারা জাহানারা বেগম

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ০৬:১৭ পিএম, ০৫ জুন ২০২২
নিহত শাহাদাত হোসেন

সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনায় শাহাদাত হোসেন (২৪) নামের মিরসরাইয়ের এক যুবক নিহত হয়েছেন।

রোববার (৫ জুন) দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শাহাদাত হোসেন উপজেলার জোরারগঞ্জের মধ্যম সোনাপাহাড় গ্রামের মো. শাহ আলমের ছেলে। তিনি স্পিড কার্গো নামের একটি কোম্পানির কাভার্ডভ্যান চালাতেন।

নিহতের চাচা মোহাম্মদ জাহিদ জাগো নিউজকে বলেন, শনিবার রাত ৯টার দিকে শাহাদাত হোসেন কনটেইনার ডিপোতে ছিলেন। সেখানে তিনি গাড়ি নিয়ে অবস্থান করছিলেন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রামে মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সকাল থেকে তার মোবাইল বন্ধ থাকায় খোঁজাখুঁজি করেন স্বজনরা। পরে টিভিতে ছবি প্রকাশ হলে স্বজনরা তার মরদেহ শনাক্ত করেন।

তিনি আরও জানান, বাবাহীন সংসারে আয়ের একমাত্র সম্বল শাহাদাত হোসেন। দুই বোনের বিয়ে হয়ে গেছে। মা ও ছোট ভাইকে নিয়ে শাহাদাতের সংসার। বাবা মারা যাওয়ার পর এক বছর আগে সংসারের হাল ধরেন শাহাদাত। মাসে ১৫ হাজার টাকা বেতনে স্পিড কার্গো নামের একটি কাভার্ডভ্যান চালাতেন। পরিবারের বড় ছেলেকে হারিয়ে মা জাহানারা বেগম এখন দিশেহারা।

জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম মাস্টার বলেন, নিহতের খবর পেয়েছি। মরদেহ আসার পর সব খবর আমি বহন করবো এবং তার পরিবারের পাশে থাকবো সব সময়।

মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিনহাজুর রহমান বলেন, বিষয়টি সম্পর্কে আমরা অবগত নই। খোঁজখবর নিয়ে তার পরিবারকে সহযোগিতা করা হবে।

এর আগে শনিবার রাত ১১টার দিকে বিএম কনটেইনার ডিপোতে আগুনের ঘটনায় এখন পর্যন্ত ৪২ জন নিহত হওয়ার খবর মিলেছে। আহত আছেন কয়েকশ। আহতরা বেশিরভাগ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

আরএইচ/জিকেএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।