সীতাকুণ্ডের বিস্ফোরণে নিখোঁজ মনিরের অপেক্ষায় অন্তঃসত্ত্বা স্ত্রী

ইকবাল হোসেন
ইকবাল হোসেন ইকবাল হোসেন , নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
প্রকাশিত: ০১:০২ পিএম, ০৭ জুন ২০২২

সীতাকুণ্ডের বিস্ফোরণের পর থেকে নিখোঁজ মনির হোসেন। তার খোঁজ পেতে ব্যানার নিয়ে চমেকের সামনে দাঁড়িয়েছেন ভাই আলমগীর। মনির সাত মাস আগে বিয়ে করেন। তার ঘরে ৫ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী রয়েছে।

মঙ্গলবার সকালে আলমগীর জানান, মনির হোসেন বিএম কনটেইনার ডিপোতে ফর্ক লিফট চালাতেন। শনিবার ঘটনার দিন রাত ৮টা থেকে নির্ধারিত ডিউটি ছিল মনিরের। ওইদিন সন্ধ্যা ৬টার দিকে স্ত্রী ও মায়ের কাছ থেকে প্রতিদিনের মতো বিদায় নিয়ে কর্মস্থলে যান তিনি। পরে রাতে স্ত্রীকে ফোন দিয়ে ডিপোতে আগুন লাগার খবর জানিয়ে সবার কাছে দোয়া চান। এরপর থেকে বন্ধ মনিরের মোবাইল।

আলমগীর বলেন, খোঁজ না পেয়ে গত তিন দিন চট্টগ্রামের সবগুলো হাসপাতালে খুঁজেছি। ঢাকাতে খবর নিয়েছি। কোথাও খুঁজে পাইনি। মর্গে রাখা লাশগুলো দেখেছি। সবার চেহেরা বিকৃত। পুড়ে অঙ্গার শরীরগুলোও চেনা যাচ্ছে না। এখন আমরা ভাইয়ের খবর চাই। মাত্র ৭ মাস আগে বিয়ে করেছে। তার স্ত্রী রহিমা খাতুন ৫ মাসের অন্তঃসত্ত্বা।

এদিকে সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডের ৬১ ঘণ্টা পর তা নিয়ন্ত্রণে এসেছে বলে জানিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

এর আগে শনিবার (৪ জুন) রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে আগুন লাগে। আগুন লাগার পর রাসায়নিকের কনটেইনারে একের পর এক বিকট শব্দে বিস্ফোরণ ঘটতে থাকলে বহু দূর পর্যন্ত কেঁপে ওঠে। অগ্নিকাণ্ড ও ভয়াবহ বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৪৯ জন হয়েছে।

এমএইচআর/এমএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।