সীতাকুণ্ডে হতাহতদের জন্য মালয়েশিয়ায় ফুটবলারদের দোয়া

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:১৩ পিএম, ০৫ জুন ২০২২

চট্টগ্রামের সীতাকুণ্ডে কনটেইনারের ডিপোতে লাগা আগুনে হতাহতদের জন্য বিশেষ মোনাজাত করেছেন মালয়েশিয়ায় অবস্থানরত জাতীয় দলের ফুটবলাররা।

রোববার বিকেলে অনুশীলন শুরুর আগে খেলোয়াড়রা বিশেষ এই মোনাজাত করেছেন। জামাল ভূঁইয়ারা আহত মানুষের পাশে এগিয়ে আসার জন্য সামর্থবানদের প্রতি আহ্বান জানিয়েছেন। মোনাজাত পরিচালনা করেছেন জাতীয় ফুটবল দলের ম্যানেজার ইকবাল হোসেন।

কুয়ালালামপুর থেকে দলের ম্যানেজার ইকবাল জাগো নিউজকে জানিয়েছেন, ‘চট্টগ্রামে কনটেইনার ডিপোতে আগুন লেগে ও বিস্ফোরণে যে ক্ষয়ক্ষতি হয়েছে তার জন্য ফুটবল দলের সবাই মর্মাহত। যারা মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফিরাত কামনা এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করে আমরা আল্লাহর দরবারে দোয়া কামনা করেছি। এছাড়া আমরা সামর্থবানদের আহ্বান জানাচ্ছি তারা যেন আহতের পাশে দাঁড়ান।’

উল্লেখ্য, চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে আগুনের পর ভয়াবহ বিস্ফোরণে ব্যাপক প্রাণহানী ও ক্ষয়ক্ষতি হয়েছে। সময়ের সাথে পাল্লা দিয়ে বাড়ছে লাশের সংখ্যা।

প্রায় ১৭ ঘণ্টা পেরিয়ে যাওয়ার পরও নিয়ন্ত্রণে আসেনি আগুন। ধ্বংসস্তূপ থেকে একের পর এক লাশ বের করে আনছেন উদ্ধারকর্মীরা, গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হচ্ছে আরও অনেককে।

এরই মধ্যে ফায়ার সার্ভিসের ২৫টি ইউনিট একসঙ্গে কাজ করছে সেখানে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে যোগ দিয়েছে সেনাবাহিনীও। তবু নেভানো যাচ্ছে না আগুন, বাড়ছে হতাহতের সংখ্যা ও ক্ষয়ক্ষতির পরিমাণ।

আরআই/এসএএস/জেআইএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।