দগ্ধদের দেখতে চমেক হাসপাতালে কল্যাণ পার্টির চেয়ারম্যান

জাগো নিউজ টিম জাগো নিউজ টিম চমেক হাসপাতাল থেকে
প্রকাশিত: ০৫:৫৬ পিএম, ০৬ জুন ২০২২

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কন্টেইনার ডিপোতে অগ্নিকাণ্ডে দগ্ধদের দেখতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে গেছেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক।

সোমবার (৬ জুন) দুপুরে তিনি চমেক হাসপাতালে প্রবেশ করেন। সেখানে তিনি দগ্ধদের ও তাদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। এসময় তিনি দগ্ধদের সমবেদনা জানান।

kalan1.jpg

সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বলেন, আমি কয়েকদিন আগে হাসপাতাল থেকে বাসায় ফিরেছি। নিজের শারীরিক অসুস্থতা সত্ত্বেও এ মর্মান্তিক দুর্ঘটনার খবরে আমি খুবই মর্মাহত। স্বজনদের সমবেদনা জানানোর ভাষা হারিয়ে ফেলেছি।

এ সময় তার সঙ্গে কল্যাণ পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আবদুল্লাহ আল হাসান সাকীব, চট্টগ্রাম মহানগর কমিটির সহ-সভাপতি সাজিদ ইকবাল, সেক্রেটারি মামুন জোয়ার্দ্দার, যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক মীর নাজীবুল্লাহ কায়সার, প্রকাশনা সম্পাদক ফরিদ উদ্দিন, এয়াকুব আলী ও আমজাদ হোসেন মুন্না উপস্থিত ছিলেন।

ইকবাল হোসেন/এমএএইচ/এমএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।