সীতাকুণ্ডে নিহত মাসুদের জামালপুরে দাফন সম্পন্ন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ১০:২৪ এএম, ০৯ জুন ২০২২

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কন্টেইনার ডিপোতে অগ্নিকাণ্ডে নিহত মাসুদ রানার (৩৭) দাফন সম্পন্ন হয়েছে জামালপুরে। বৃহস্পতিবার (৯ জুন) সকালে সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের বয়সিং গ্রামের পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

মাসুদ রানা ওই গ্রামের কৃষক খলিলুর রহমান ও জমেলা বেগমের ছেলে। শনিবার (৪ জুন) রাতে চট্টগ্রামের সীতাকুণ্ডে সংঘটিত বিএম কনটেইনার ডিপোতে বিস্ফোরণে গুরুতর দগ্ধ হন মাসুদ। এরপর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে রাতে মারা যান তিনি। বৃহস্পতিবার সকালে তার মরদেহ নিজ গ্রাম বয়সিংয়ে এসে পৌঁছায়। পরে সকাল ৮টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর রকিবুল হক জাগো নিউজকে বলেন, সকালে পারিবারিক কবরস্থানে দাফন কার্য সম্পন্ন হয়েছে।

জানা গেছে, মাসুদ রানা মাধ্যমিকের গণ্ডি না পেরিয়েই ভাগ্য পরিবর্তনে পাড়ি জমান সৌদি আরবে। পাঁচ বছর প্রবাস জীবন কাটিয়ে দেশে আসেন। এরপর ২০১৫ সালে যান বন্দরনগরী চট্টগ্রামে। চাকরি নেন সীতাকুণ্ডের কনটেইনার ডিপোর একটি কোম্পানিতে। সেখানে তিনি একসপ্তাহ দিনে এবং পরের সপ্তাহ রাতে ডিউটি করতেন।

মাসুদ ১০ বছর আগে বিয়ে করেন। তার দুই বছর বয়সী একটি ছেলে এবং সাত বছর বয়সী এক মেয়ে রয়েছে। স্ত্রী সুমি আক্তার ও দুই সন্তান নিয়ে তিনি সীতাকুণ্ডে ভাড়াবাসায় থাকতেন।

নাসিম উদ্দিন/এফএ/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।