দু’দিনেও খোঁজ মেলেনি ফায়ার ফাইটার শফিউলের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ১২:৫৪ পিএম, ০৬ জুন ২০২২
ফায়ার ফাইটার শফিউল ইসলাম

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় সিরাজগঞ্জের সন্তান ফায়ার ফাইটার শফিউল ইসলাম (২২) এখনো নিখোঁজ রয়েছেন। অগ্নিকাণ্ডের ২ দিন পেরিয়ে গেলেও শফিউলের খোঁজ না মেলার কারণে পরিবার ও স্বজনদের মধ্যে উৎকণ্ঠা বিরাজ করছে।

পারিবারিক সূত্রে জানা যায়, শফিউল ইসলাম উপজেলার সদর ইউনিয়নের নাগরৌহা গ্রামের আব্দুল মান্নান হোসেনের ছেলে। পরিবারের দুই সন্তানের মধ্যে শফিউল ইসলাম বড়। তিনিই পরিবারের একমাত্র উপার্জনকারী।

২০২১ সালে বিয়ে করেছেন শফিউল ইসলাম। বর্তমানে তার স্ত্রী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। নিখোঁজ হওয়ার আগে শফিউল ইসলাম কুমিরা ফায়ার স্টেশনে ফায়ার ফাইটার হিসেবে কর্মরত ছিলেন।

উল্লাপাড়া ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় পেশাগত দায়িত্ব পালনে কুমিরা ফায়ার স্টেশন কর্মীদের সঙ্গে শফিউল ইসলামও উদ্ধার অভিযানে অংশ নেন। পরে অবস্থা আরও বেগতিক হলে ফায়ার সার্ভিসের ২৫টি ইউনিট উদ্ধার অভিযানে অংশ নেয়। তবে এখন পর্যন্ত শফিউল ইসলাম নিখোঁজ রয়েছেন।

নিখোঁজের খবর শোনার পর ঢাকায় ফায়ার সার্ভিসের হেড কোয়ার্টার, চট্টগ্রাম মেডিকেল কলেজ ও সীতাকুণ্ডে শফিউলকে খোঁজার জন্য অবস্থান করছেন তার পরিবারের লোকজন।

সোমবার (৬ জুন) সকালে নিখোঁজ শফিউলের বাবা আব্দুল মান্নান মুঠোফোনে জাগো নিউজকে বলেন, ছেলের সন্ধানে বর্তমানে ফায়ার সার্ভিসের ঢাকা হেড কোয়ার্টার অফিসে অবস্থান করছি। শফিউলের যদি কোনো কিছু হয়ে যায় তাহলে আমরা একেবারে নিঃস্ব হয়ে যাব। আমি একজন তাঁত শ্রমিক। বর্তমানে অসুস্থতায় ভুগছি।

উল্লাপাড়া ফায়ার সার্ভিসের সহকারী স্টেশন অফিসার জালাল উদ্দিন বলেন, নিখোঁজের খবর পেয়ে শফিউলের বাড়িতে খোঁজ খবর নেওয়ার জন্য আমরা গিয়েছিলাম। তার পারিবারিক অবস্থা বেশি ভালো না। শফিউলের নিখোঁজের খবরে তার পরিবার দিশেহারা হয়ে পড়েছে।

এফএ/জেআইএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।