অপেক্ষা এখন আদরের ছেলের মরদেহের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৯:০৩ এএম, ০৬ জুন ২০২২
নিহত ফায়ার সার্ভিস কর্মী মো. শাকিল তরফদার

ফায়ার সার্ভিসের কর্মী মো. শাকিল তরফদারের মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছেন না তার মা জেসমিন বেগম। অতি আদরের ছোট ছেলের মৃত্যুর খবর শোনার পর থেকেই বার বার জ্ঞান হারিয়ে ফেলছেন তিনি। জ্ঞান ফিরলেই আবার ছেলেকে ফিরে পেতে সবার কাছে আকুতি জানাচ্ছেন।

সীতাকুণ্ডে কনটেইনার ডিপোয় আগুন লাগার ঘটনায় নিহত ফায়ার সার্ভিসের কর্মীদের মধ্যে একজন মো. শাকিল তরফদার (২৩)। তার বাড়ি খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলার সুরখালী ইউনিয়নের সুখদাড়া গ্রামে। তার বাবা আব্দুস সাত্তার পেশায় একজন কৃষক।

শাকিলের মেজভাই ফায়ার সার্ভিসের বটিয়াঘাটা উপজেলা স্টেশনের বাবুর্চি আসাদুজ্জামান তরফদার জানান, তারা তিন ভাই। সবার ছোট শাকিল। বড় ভাই মনিরুজ্জামান তরফদার একটি এনজিওতে চাকরি করেন।

তিনি বলেন, শাকিলের মৃত্যু সংবাদ শোনার পর আমার মা বারবার জ্ঞান হারাচ্ছেন। বাবা শোকে পাথর হয়ে গেছেন। খুব আদরের ছিলো শাকিল। এখন আমরা অপেক্ষায় রয়েছি কখন শাকিলের মরদেহ আসবে।

রাতে শাকিলদের বাড়িতে যান স্থানীয় ইউপি চেয়ারম্যান এসকে জাকির হোসেন। তিনি বলেন, এমন মৃত্যু কোনোভাবেই কাম্য নয়।

jagonews24

স্থানীয় ইউপি সদস্য ফরিদ রানা বলেন, খবর পেয়ে আমরা ছুটে যাই শাকিলদের বাড়িতে। সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়েছে। সদ্য হাসিমুখে থাকা শাকিলের এমন মৃত্যু কেউ মেনে নিতে পারছে না।

এদিকে ফায়ার সার্ভিসের মোংলা ইপিজেড স্টেশনের লিডার রেজাউল জানান, মো. শাকিল তরফদার ২০১৯ সালে কর্মী হিসেবে ফায়ার সার্ভিসে যোগদান করেন। তিনি মোংলা ইপিজেড স্টেশনে পদায়নরত থাকলেও প্রেসনে ছিলেন চট্টগ্রামের সীতাকুণ্ডে।

চট্টগ্রামের সীতাকুণ্ডে কনটেইনার ডিপোয় আগুন লাগার ঘটনায় ফায়ার সার্ভিসের ৯ সদস্য প্রাণ হারিয়েছেন। ফায়ার সার্ভিসের গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক বার্তায় রোববার (৫ জুন) বিকেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আলমগীর হান্নান/এফএ/জিকেএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।