বেইলি রোডে আগুন

সাততলা থেকে লাফিয়ে প্রাণে বাঁচলেও গুরুতর আহত ছাত্রলীগ নেতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০১:৫৬ পিএম, ০১ মার্চ ২০২৪

রাজধানীর বেইলি রোডে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রাণে বাঁচতে সাততলা থেকে লাফিয়ে মারাত্মক আহত হয়েছেন মুজাহিদুল ইসলাম জুবায়ের (২১) নামে এক ছাত্রলীগ নেতা।

আরও পড়ুন

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৯টা ৫০ মিনিটের দিকে রাজধানীর বেইলি রোডের একটি ভবনে এ আগুন লাগে। আহত মুজাহিদুল ইসলাম জুবায়ের ফরিদপুরের বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক ও উপজেলার গুনবহা ইউনিয়নের অমৃতনগর গ্রামের মান্নান শেখের ছেলে।

আরও পড়ুন

বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মুর্তজা তমাল জাগো নিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মুজাহিদুল ইসলাম জুবায়ের উপজেলা ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক। তিনি রাজধানীর বেইলি রোডের ওই ভবনে কাচ্চি ভাই রেস্টুরেন্টে চাকরি করতেন। ভবনে আগুন লাগার পর দৌড়ে সাততলায় আশ্রয় নেন। পরে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রাণে বাঁচতে সাততলা থেকে লাফিয়ে পড়েন। এতে তার দুটি পা এবং কোমরের একটি হাড় ভেঙে গেছে। বর্তমানে তিনি ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন।

এন কে বি নয়ন/এফএ/এমএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।