বেইলি রোডে আগুন

বুয়েট শিক্ষার্থী লামিশাকে দাফন, পরিবারে শোকের মাতম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৫:৩১ পিএম, ০১ মার্চ ২০২৪

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে খাবারের দোকানে অগ্নিকাণ্ডে নিহত বুয়েট শিক্ষার্থী লামিশা ইসলামের দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১ মার্চ) জুমার নামাজের পর শহরের চকবাজার জামে মসজিদে জানাজা শেষে তাকে আলীপুর গোরস্থানে দাফন করা হয়। জানাজায় সদর আসনের এমপি এ কে আজাদ, জেলা প্রশাসক কামরুল আহসানসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

এর আগে বেলা পৌনে ১১টার দিকে পুলিশের লাশবাহী অ্যাম্বুলেন্সে লামিশার মরদেহ নিয়ে শহরের দক্ষিণ ঝিলটুলীর বাড়িতে পৌঁছে। এসময় সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়।

বুয়েট শিক্ষার্থী লামিশাকে দাফন, পরিবারে শোকের মাতম

আরও পড়ুন

হাতে ঘড়ি দেখে মিনহাজের মরদেহ শনাক্ত করলো পরিবার
বেইলি রোডের আগুনে নিহত ৪৬ জন, চিকিৎসাধীন ১২
কাচ্চি ভাই নয়, নিচের কোনো দোকান থেকে আগুন লেগেছে

লামিশা অতিরিক্ত ডিআইজি ও ফরিদপুর শহরের কমলাপুরের বাসিন্দা নাসিরুল ইসলাম শামীমের মেয়ে। মৃত্যুর আগে বাবার কাছে সাহায্য চেয়ে ফোন করেছিলেন। কিন্তু তাকে জীবিত উদ্ধার করা যায়নি।

বুয়েট শিক্ষার্থী লামিশাকে দাফন, পরিবারে শোকের মাতম

নিহত লামিশা বুয়েটের মেকানিক্যাল বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। দুই বোনের মধ্যে তিনি বড়। ২০১৮ সালে মারা গেছেন লামিশার মা আফরিনা মাহমুদ মিতু। এরপর ছোট বোন আর বাবাকে আগলে রাখতেন লামিশা।

বৃহস্পতিবার (১ মার্চ) রাতে বেইলি রোডের সাততলা ভবনটিতে আগুন লাগে। এতে এখন পর্যন্ত নিহত হয়েছেন ৪৬ জন। হাসপাতালে ভর্তি রয়েছেন ২২ জন। তারা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এন কে বি নয়ন/এসআর/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।